জঙ্গিদের উদ্দেশ্যে হুমকি দিলেন মোদি 

Written by SNS April 11, 2024 7:05 pm

হৃষিকেশ, ১১ এপ্রিল – আসন্ন ভোটকে পাখির চোখ করে ভোটার ময়দানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বৃহস্পতিবার তিনি ঋষিকেশের আইডিপিএল স্পোর্টস গ্রাউন্ডে এক নির্বাচনী জনসভায় অংশ নিতে গিয়ে বলেন, জঙ্গিরা সাবধান। প্রয়োজনে ঘরে ঢুকে জঙ্গি নিধন করব। বৃহস্পতিবার তিনি বলেন, ‘কেন্দ্রে এখন মজবুত মোদি সরকার রয়েছে। প্রধানমন্ত্রী বলেন, আজকে দেশে একটি শক্তিশালী সরকার রয়েছে। এই সরকার জঙ্গিদের ঘরে ঢুকে মেরে এসেছে। ‘ প্রধানমন্ত্রী তাঁর সরকারের গৃহীত সিদ্ধান্ত গুলি তুলে খোড়েধরে বলেন, ‘এনডিএ সরকারের আমলেই জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপ করা হয়েছিল।   

মোদি বলেন, যখনই দেশে কোনও দুর্বল সরকার এসেছে, তখনই জঙ্গিরা শক্তি অর্জন করেছে। মজবুত এই সরকারের আমলে জঙ্গিদের ঘরে ঢুকে মারা হয়। এদিন উত্তরাখণ্ডের হৃষিকেশে একটি নির্বাচনী জনসভায় ভাষণ দিতে গিয়ে ফের একবার একথা উত্থাপন করেন প্রধানমন্ত্রী। প্রসঙ্গত, ২০১৯ সালে পাকিস্তানের বুকে বিমানহানায় জঙ্গি ঘাঁটি ধ্বংস করা নিয়ে বিরোধীদের তোপের মুখে পড়েছিলেন মোদি। পুলওয়ামা হামলার পর ওই ঘটনাকে রাজনৈতিক চমক বলে বিরোধীরা মন্তব্য করায় তাদের কঠোর নিন্দায় সরব হয়েছিল বিজেপি নেতৃত্ব। কয়েকদিন আগে মোদি  আমেদাবাদে বলেছিলেন, ওরা বলেছিল বিমানহানা থেকে রাজনৈতিক ফায়দা তুলতে। কিন্তু সার্জিক্যাল স্ট্রাইকের সময় কোথায় ছিল নির্বাচন! আমাদের সিদ্ধান্ত, হাম ঘর মে ঘুস কে মারেঙ্গে।

কংগ্রেস আমলে সেনাবাহিনীর দুরবস্থা বর্ণনা করে তিনি বলেন, ওদের আমলে তো জওয়ানদের বুলেটপ্রুফ জ্যাকেট পর্যন্ত ছিল না। শত্রুর বন্দুকের সামনে প্রাণ হাতে নিয়ে দাঁড়াতে হতো। বিজেপি ক্ষমতায় আসার পরই জওয়ানদের নিরাপত্তার কথা ভাবা হয়। আমরাই জওয়ানদের বুলেট প্রুফ জ্যাকেট দিই।