রাহুল গান্ধীর “ভারত জোড়ো ন্যায় যাত্রা”র অনুমতি দিল না মণিপুর সরকার

Written by Subhash Pal January 10, 2024 4:11 pm

New Delhi, Jan 06 (ANI): Congress National President Mallikarjun Kharge, party General Secretary K. C. Venugopal and party MP Jairam Ramesh launch the logo and tagline of 'Bharat Jodo Nyay Yatra', in New Delhi on Saturday. (ANI Photo)

নিউ দিল্লি, ১০ জানুয়ারি: ইম্ফলে রাহুল গান্ধীর “ভারত জোড়ো ন্যায় যাত্রা”র অনুমতি দিল না মণিপুর সরকার। আজ এমনই অভিযোগ করল সেখানকার বিরোধী দল কংগ্রেস। ইম্ফল প্যালেস গ্রাউন্ডে এই যাত্রার সূচনার পরিকল্পনা ছিল কংগ্রেসের। কিন্তু সরকার সেখানে রাহুল গান্ধীর এই কর্মসূচির অনুমতি না দেওয়ায় স্থান পরিবর্তন করা হচ্ছে। কংগ্রেসের সাধারণ সম্পাদক কেসি বেণুগোপাল আজ সাংবাদিক সম্মেলনে বলেন, মণিপুরেই ভারত জোড়ো ন্যায় যাত্রার সূচনা হবে। তবে সেটা ইম্ফল প্যালেস গ্রাউন্ডের পরিবর্তে অন্য স্থান থেকে শুরু হবে।

এদিন তিনি বলেন, “আমরা খবর পেয়েছি, মণিপুরের সরকার প্যালেস গ্রাউন্ডে ন্যায় যাত্রার অনুমতি দিতে রাজি হয়নি। যেহেতু যাত্রা পূর্ব থেকে পশ্চিমে হবে, সেহেতু আমরা মণিপুর ছেড়ে আর কোথা থেকে করতে পারি? আমাদের ন্যায় যাত্রা মণিপুর থেকেই শুরু হওয়া প্রয়োজন। অতএব পরিবর্তিত কর্মসূচি মণিপুরের কোথা থেকে শুরু হবে, তা আমরা পরে জানিয়ে দেব।”