কোটার নিখোঁজ ছাত্রের দেহ উদ্ধার জঙ্গলের ভিতর থেকে 

Written by SNS February 20, 2024 3:15 pm
কোটা, ২০ ফেব্রুয়ারি –  কোটার এক নিখোঁজ ছাত্রের দেহ উদ্ধার করা হল জঙ্গলের ভিতর থেকে। ৯ দিন আগে ১১ ফেব্রুয়ারী থেকে নিখোঁজ হয়ে যায় কোটার এক ছাত্র।  তল্লাশি শুরুর ন’দিন পর জঙ্গলের ভিতর থেকে উদ্ধার করা হয় রচিত সন্ধিয়া নামে ছাত্রের মৃতদেহ। ছাত্রটির মৃত্যু দুর্ঘটনা, নাকি আত্মহত্যা তা খতিয়ে দেখছে পুলিশ।
কোচিং সেন্টার যাবে বলে হস্টেল থেকে বেরিয়েছিল বছর ১৬-র কিশোর রচিত সন্ধিয়া। কিন্তু কোচিং সেন্টারে সে যায়নি । হস্টেলেও আর ফিরে যেতে দেখা যায়নি তাকে। নয় দিন নিখোঁজ থাকার পর কোটা সংলগ্ন একটি জঙ্গল থেকে তাঁর দেহ মিলেছে। ঘটনাটি স‌োমবার রাজস্থানের কোটায় ঘটেছে।
পুলিশ সূত্রে খবর, এক বছর ধরে কোটায় প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিল মধ্যপ্রদেশের বাসিন্দা রচিত। সে কোটার একটি হস্টেলে থাকত। ১১ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ হয়ে যায় রচিত। রচিতের সঙ্গে যোগাযোগ করতে না পেরে পুলিশের কাছে নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করেন রচিতের বাবা-মা। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ তল্লাশি অভিযান শুরু করে।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, জঙ্গলের কাছের একটি মন্দিরের সামনে গাড়ি থেকে নামছে রচিত। হস্টেলে তল্লাশি চালিয়ে একটি হাতে লেখা নোটও উদ্ধার করে পুলিশ। কোচিং সেন্টারে  না গিয়ে সে যে মন্দিরে যাচ্ছে সে কথা নোটে লেখা ছিল। মন্দির লাগোয়া এলাকায় তল্লাশি চালিয়ে পুলিশ রচিতের মোবাইল ফোন, ব্যাগ, ঘরের চাবি-সহ অন্যান্য জিনিস উদ্ধার করে।