মোদির গুজরাতেই দেদার মদে জন্মদিনের পার্টি বিজেপি নেতার

বহুদিন ধরেই ঘোষিত ড্রাই স্টেট গুজরাত। সেই গুজরাতেই কিনা জন্মদিনের পার্টিতে দেদার মদের উল্লাসে মজলেন বিজেপি নেতা ও তার সাঙ্গোপাঙ্গোরা।

Written by SNS Ahmedabad | July 13, 2020 11:22 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

বহুদিন ধরেই ঘোষিত ড্রাই স্টেট গুজরাত। অর্থাৎ গোটা রাজ্যে মদ বিক্রি নিষিদ্ধ। সেই গুজরাতেই কিনা জন্মদিনের পার্টিতে দেদার মদের উল্লাসে মজলেন বিজেপি নেতা ও তার সাঙ্গোপাঙ্গোরা। দেশের যে কয়েকটি রাজ্যে করোনা রীতিমতো আতঙ্কে থাবা বসিয়েছে, সেগুলির মধ্যে গুজরাত অন্যতম। সেখানেই কিনা সামাজিক দূরত্বকে বুড়ো আঙুল দেখিয়ে নিষিদ্ধ মদে মজলেন বিজেপির নেতাকর্মীরা।

ঘটনার কথা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে প্রধানমন্ত্রীর রাজ্য গুজরাতে। ইতিমধ্যে সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ছবি। জানা গিয়েছে গুজরাতের মহিসাগর জেলার গেরুয়া শিবিরের কনভেনার কাওয়ান প্যাটেল নিজের জন্মদিনে এই পার্টির আয়োজন করেন।

অত গুরুত্বপূর্ণ পদে থেকে একজন নেতা কীভাবে এই বেআইনি কাজ করতে পারেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। বিড়ম্বনার মধ্যে পড়েছে বিজেপি সরকার। ভিডিওটিতে দেখা গিয়েছে, একটি গাড়ির ওপর রাখা রয়েছে কেক। সেই কেককাটতে এক মস্ত বড় তরোয়াল বের করেছেন সেই বিজেপি নেতা। আর কেক কাটার মুহূর্তে মদের ফোয়ার ছেটাচ্ছেন বিজেপি নেতার অনুগামীরা।

সবচেয়ে অবাক করা বিষয় হল, সেই দলের মধ্যে রয়েছেন বিজেপি’র জেলা সভাপতি যোগেন্দ্র মেহরাও। ভিডিওটি প্রকাশ্যে আসতেই কংগ্রেস সহ বিরোধীরা প্রশ্ন তুলেছেন, গুজরাত ড্রাই স্টেট। সেখানে এত মদের জোগান এল কোথা থেকে? এমনকী করোনার সময় সামাজিক দূরত্বকে পাত্তা না দিয়ে এত বড় করে জন্মদিনের আয়োজনই বা করা হল কোন আক্কেলে?

বিজেপি অবশ্য এ ব্যাপারে এখনও টু শব্দটিও করেনি। তবে মুখ বাঁচাতে ওই ঘটনার সঙ্গে জড়িত সাতজনকে গ্রেফতার করা হয়েছে। গুজরাত প্রদেশ কংগ্রেস সভাপতি অমিত ছাবড়ার কথায়, গুজরাত নাকি ড্রাই স্টেট? তাহলে বিজেপ নেতা এত মদ পেলেন কোথা থেকে?