সমস্ত বহিরাগতদের চিহ্নিত করে বিতাড়িত করা হবে: অমিত শাহ

ধানবাদের লােকসভা কেন্দ্রের প্রার্থী পশুপতি নাথ সিং- এর জন্য নির্বাচনী প্রচারে ধানবাদের নেহেরু পার্ক ময়দানে বিশাল জনসভা করলেন  বিজেপির সভাপতি অমিত শাহ।

Written by Ajay Mukhopadhyay Dhanbad | May 10, 2019 7:07 am

অমিত শাহ (Photo: Indrajit Roy/IANS)

ধানবাদের লােকসভা কেন্দ্রের প্রার্থী পশুপতি নাথ সিং- এর জন্য নির্বাচনী প্রচারে ধানবাদের নেহেরু পার্ক ময়দানে বিশাল জনসভা করলেন  বিজেপির সভাপতি অমিত শাহ। এই জনসভায় একদিকে যেমন ধানবাদ সহ ঝাড়খণ্ড ও সারা দেশে সরকারের বিকাশের দিকগুলি তুলে ধরলেন , অন্যদিকে তেমনি রাহুল , মমতা , মায়াবতী , অখিলেশ সহ বিরােধী নেতাদের তুলােধনা করলেন। ঝাড়খণ্ডের বিজেপি সরকারের বিরােধী পার্টি  ঝাড়খণ্ড মুক্তিমাের্চাকেও কটাক্ষ করলেন অমিতবাবু।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির গুণগান করে সরকারের বিকাশের ঐতিহাসিক দিকগুলি তুলে ধরেন । অমিতবাবু বলেন , গত সত্তর বছর ধরে নরেন্দ্র মােদির অপেক্ষা করছিল সারা দেশ। এইরকম একজন প্রধানমন্ত্রী যার কোনও পরিবার নেই , ছেলেপুলে নেই। দেশের মানুষই তার পরিবার। গত কুড়ি বছর ধরে মােদিজি কোনও ছুটি নেয়নি। শুধু দেশের সেবা করে আসছে।

তিনি বলেন , আপনারা পশুপতি নাথ সিং নয় ,নরেন্দ্র মােদিকে ভােট দিন। পাকিস্তানে এয়ার স্ট্রাইক ও পুলওয়ামার প্রসঙ্গ তুলে ধরে অমিতবাবু বলেন , আতঙ্কবাদীদের উপর হামলার পর রাহুল বাবা অ্যান্ড কোম্পানির মুখে হতাশার ছায়া নেমে আসে। সকলে মর্মাহত হয়ে পড়ে |

অমিতবাবু বলেন , কাশ্মীর থেকে কন্যাকুমারী ও কলকাতা থেকে কচ্ছ পর্যন্ত সমস্ত বহিরাগতদের খুঁজে বার করে বিতাড়িত করা হবে। তিনি বলেন বিজেপির জন্য দেশ সর্বোপরি।কাশ্মীরের প্রসঙ্গ তুলে ধরে অমিতবাবু বলেন ,  আমাদের জীবন থাকতে ওখানে প্রধানমন্ত্রী হতে দেব না। তিনি বলেন , বিজেপির সরকার এলে কাশ্মীর থেকে ধারা ৩৭০ তুলে দেওয়া হবে।

এদিন মঞ্চে ছিলেন বিজেপি প্রার্থী পশুপতি নাথ সিং , ধানবাদের বিধায়ক রাজ সিনহা  ঝাড়খণ্ডের মন্ত্রী অমর বাউরি , ধানবাদের মেয়র চন্দ্রশেখর আগরওলা , আশু পার্টির সভাপতি সুদেশ মাহাত ও বিজেপির একগুচ্ছ নেতা ।