অমিত শাহ ফের হাসপাতালে, ভর্তি করানো হল এইমসে

স্বাধীনতা দিবসের আগের দিনই করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কিন্তু ফের তাঁকে হাসপাতালে ভর্তি করাতে হল।

Written by SNS New Delhi | August 19, 2020 5:47 pm

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। (File Photo: IANS)

স্বাধীনতা দিবসের আগের দিনই করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কিন্তু ফের তাঁকে হাসপাতালে ভর্তি করাতে হল। সোমবার বেশি রাতে প্রাক্তন বিজেপি সভাপতিকে ভর্তি করানো হয়েছে দিল্লির এইমস-এ।

জানা গিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর শ্বাসকষ্টের কারণে তাঁকে নয়াদিল্লির এইমসে ভর্তি করাতে হয়েছে। গতকাল দিল্লির একটি বেসরকারি হাসপাতালে সিটি স্ক্যান হয় শাহের। জানা যায় তাঁর বুকে সামান্য সংক্রমণ রয়েছে। এরপরই তিনি হাসপাতালে ভর্তি হওয়ার সিদ্ধান্ত নেন।

চেষ্ট স্পেশালিস্ট রণদীপ ওলেরিয়ার তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন শাহ। জানা গিয়েছে আজ সারাদিন তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে। গত ১৪ আগস্ট অমিত শাহ টুইট করে বলেছিলেন, ভগবানের কৃপায় ও আপনাদের আশির্বাদে আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে চিকিৎসকদের পরামর্শে আগামী কিছুদিন আমি হোম আইসোলেশনেই থাকব।

স্বাধীনতা দিবসে দিল্লির বাসভবনে পতাকা উত্তোলন করতেও দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু যে তাঁকে ভর্তি করতে হল হাসপাতালে। তবে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, অমিত শাহকে নিয়ে উদ্বেগের কোনও কারণ নেই। হাসপাতাল থেকেই তিনি সমস্ত কাজ করছেন। তাঁর করোনা রিপোর্টও নেগেটিভ এসেছে।

২ আগস্ট কোভিড সংক্রমণ ধরা পড়ায় অযোধ্যার রামমন্দিরের ভূমিপুজোতেও উপস্থিত থাকতে পানেনি শাহ। তবে তাঁর সংক্রমণ নিয়ে তীব্র উদ্বেগ তৈরি হয়েছিল সরকারে। কারণ তাঁর কয়েকদিন আগেই কেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠকে যোগ দিয়েছিলেন শাহ।

তাঁর সংস্পর্শে আসা অনেক নেতা-মন্ত্রীকেই কোয়ান্টাইনে চলে যেতে হয়। কেন্দ্রীয় পরিবেশ মন্ত্রী বাবুল সুপ্রিয়, বাংলার দুই নিশীথ প্রামানিক, সৌমিত্র খাঁ ও রাজ্যসভার সদস্য স্বপন। দাশগুপ্তদের কোভিড টেস্ট করানো হয়। তবে তাদের প্রত্যেকের সোয়াব টেস্টই নেগেটিভ এসেছিল।