বিজেপি কর্মীর বাড়ি লক্ষ্য করে গুলি চালানাের অভিযােগ

হালিশহর পুরসভার ৮ নং ওয়ার্ডের বিবেকানন্দ পল্লীতে বিজেপি কর্মী অরিন্দম দে-র বাড়ি লক্ষ্য করে গুলি ছােড়ার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুতীদের বিরুদ্ধে।

Written by SNS Halisahar | January 29, 2021 4:37 pm

প্রতিকি ছবি (Photo: IANS)

মঙ্গলবার গভীর রাতে বীজপুর থানার হালিশহর পুরসভার ৮ নং ওয়ার্ডের বিবেকানন্দ পল্লীতে বিজেপি কর্মী অরিন্দম দে-র বাড়ি লক্ষ্য করে গুলি ছােড়ার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুতীদের বিরুদ্ধে।

আরও অভিযােগ, চার রাউন্ড গুলি চলেছে। একটা গুলি লাগে ওই বিজেপি কর্মর গাড়ির গ্যারেজে। ঘটনার পর থেকে আতম্ভে বিজেপি কর্মী অরিন্দম দে এবং তার পরিবার। গােটা ঘটনার তদন্তে নেমেছে বাজপুর থানার পুলিশ।

বিজেপি কর্মী অরিন্দম দে জানান, ওইদিন রাত পৌনে এগারোটা নাগাদ প্রথমে গুলির শব্দ শুনতে পাই। তারপর রাত সাড়ে বারােটা নাগাদ পরপর তিনটে গুলির শব্দ হয়। বাইরে বেরােতেই দেখি দুজন পালাচ্ছে।

অরিন্দমের অভিযোগ, বিজেপি করার অপরাধে এই হামলা। দু’মাস আগে তৃনমূলের দুম্বতারা বাড়িতে এসে বাবা-মাকে শাসিয়ে গিয়েছিল বলেও অভিযােগ। বুধবার বেলা তিনি বাজপুর থানায় অভিযােগ দায়ের করেছেন।

এ দিন সকালে ঘটনাস্থলে গিয়ে বিজেপির জেলা কমিটির সদস্য তথা প্রাক্তন উপ-পুরপ্রধান দেবাশীষ দত্ত বলেন, সৈকত ভাওয়াল খুনের ঘটনায় অভিযুক্তরা। হালিশহর জুড়ে দাপিয়ে বেড়াচ্ছে।