সন্তানদের জন্মতারিখ অনুযায়ী লটারির টিকিট কেটে মিলল ৩৩ কোটি

Written by SNS February 12, 2024 5:25 pm

স্টেটসম্যান ওয়েব ডেস্ক: লটারির টিকিট কেটে ভাগ্য ফেরাতে কে না চায়! সেরকমই আবুধাবিতে চেয়েছিলেন এক ব্যক্তি। কিন্তু কিছুতেই কিছু হচ্ছিল না। এভাবে প্রায় তিন বছর ধরে অক্লান্ত চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন রাজীব আরিক্কাত নামের ওই ভারতীয় বংশোদ্ভূত। অবশেষে মিলল সাফল্য। সন্তানদের জন্মতারিখ মিলিয়ে টিকিট কাটতেই লক্ষ্মী ঘরে এলো। ভারতীয় মুদ্রায় পেলেন ৩৩ কোটি টাকা। ঘটনাটি ঘটেছে আবুধাবিতে।

জানা গিয়েছে, ভারতীয় বংশোদ্ভূত রাজীব আবু ধাবির বাসিন্দা। তিনি আরিককাট অনলাইনে একটি বেসরকারি সংস্থায় কর্মরত। গত মাসে তাঁর টিকিট বাছাইয়ের ধরণটা একটু পরিবর্তন করেন। তাঁর পাঁচ ও আট বছরের দুই সন্তানের জন্ম তারিখ অনুযায়ী টিকিট কাটেন। সন্তানদের জন্ম তারিখ অনুযায়ী, ৭ ও ১৩ নম্বরের লটারির টিকিট বাছেন তিনি। ভাগ্যক্রমে তাতেই মেলে সাফল্য। এভাবে সারা জীবন চাকরি করেই যে টাকা উপার্জন করতে পারতেন না তার থেকে অনেক বেশি টাকা জিতে নিলেন লটারিতে।

আবুধাবির বিগ টিকিট সাপ্তাহিক লটারিতে জ্যাকপট প্রাইজ ১৫ মিলিয়ন দিরহাম অর্থাৎ ৩৩ কোটি টাকা জিতলেন। ব়্যাফেল ড্র নম্বর ২৬০ এর সময় রাজীব ০৩৭১৩০ নম্বর বিজয়ী টিকিট পান। যদিও রাজীব জানিয়েছেন, তিনি একা এই পুরস্কারের অর্থ ভোগ করবেন না। ১৯ জনের মধ্যে সমান ভাগে ভাগ করবেন।