ওড়িশায় মর্মান্তিক দুর্ঘটনায় মৃত ১০, শােক প্রধানমন্ত্রীর

সােমবার ভােরে মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে ওড়িশার কোরাপুট জেলায় কোটপুট থানা এলাকায়। একটি পিক আপ ভ্যান উলটে মৃত্যু অন্তত দশজনের এবং আহত হয়েছেন অন্তত ১৫ জন।

Written by SNS Koraput | February 2, 2021 9:35 pm

ওড়িশায় মর্মান্তিক দুর্ঘটনা (Image: Twitter/@kanak_news)

সােমবার ভােরে মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে ওড়িশার কোরাপুট জেলায় কোটপুট থানা এলাকায়। একটি পিক আপ ভ্যান উলটে মৃত্যু অন্তত দশজনের এবং আহত হয়েছেন অন্তত ১৫ জন। এই ঘটনায় শােকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, রবিবার রাতে ছত্তিশগড়ের নাগরনার এলাকা থেকে ওড়িশার কোটপুটে যাচ্ছিল ওই পিক আপ ভ্যানটি। রাস্তায় হঠাতই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৯ জনের। আরও অন্তত ১৫ জন যাত্রী আহত হন। তাঁদের স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়। পরে হাসপাতালে একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। 

আহতদের মধ্যে বেশ কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক। পিক আপ ভ্যানটিতে যাত্রী সংখ্যা ছিল অত্যাধিক থাকায় দুর্ঘটনাটি ঘটেছে বলেই দাবি স্থানীয়দের। এই ঘটনায় শােকপ্রকাশ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি। 

টুইটারে বলেছেন, কোরাপুটের দুর্ঘটনায় যারা প্রাণ হারালেন, তাঁদের পরিবারের সদস্যদের প্রতি আমার সমবেদনা রইল। আশা করছি আহতরা দ্রুত সুস্থ হয়ে উঠবেন। ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েকও দুর্ঘটনায় শােকপ্রকাশ করেছেন। আহতদের সবরকম চিকিৎসা পরিষেবা দেওয়া হবে বলে জানান।