শুরু হতে না হতে বন্ধ অক্ষয়ের ‘ওয়েলকাম ৩’ ছবির শুটিং

Written by SNS September 12, 2023 3:42 pm
মুম্বই : শুটিং শুরু হতে না হতেই বন্ধ ই বিপাকে ওয়েলকাম ৩। ইন্ডাস্ট্রি সূত্রে পাওয়া খবর অনুযায়ী, বকেয়া পারিশ্রমিক না পাওয়ার কারণে  অক্ষয় কুমারের নতুন ছবি ওয়েলকাম ৩-এর শুটিংয়ের সঙ্গে যুক্ত কলাকুশলীরা শুটিংয়ের বন্ধের ডাক দিয়েছেন। দ্য ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়ির তরফ থেকে শুটিং বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। এই বিষয়ে অবশ্য মুখ খুলতে চাননি ছবির পরিচালক আহমেদ খান ও প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা। ফেডারেশনের দাবি বকেয়া টাকা না মিললে, ছবির শুটিং শুরু করা যাবে না।

তবে এই ছবি বন্ধ হলেও বিশেষ প্রভাব  পড়বে না অক্ষয়ের ক্যারিয়ারের। কারণ গত ২ বছরে পর পর পাঁচটি ফ্লপ ছবি উপহার দেওয়ার পর এবার শেষমেশ বক্সঅফিসে ফিনিক্স পাখি হয়ে উঠে দাঁড়ালেন অক্ষয় কুমার। লাগাতার ফ্লপের জেরে কম সমালোচনা, কটাক্ষের মুখে পড়তে হয়নি বলিউড খিলাড়িকে। তবে এবার শিবদূতের চরিত্রেই বাজিমাত! বক্সঅফিসে রমরমিয়ে চলছে ওএমজি-২। ১০০ কোটির ক্লাবে ঢুকতে আর বেশি দেরি নেই। সেই সাফল্যে যখন খুশিতে ডগমগ অক্ষয় কুমার, তখনই ঘোষণা এল অভিনেতার বিগবাজেট সিনেমার।

আসছে ‘ওয়েলকাম’-এর সিক্যুয়েল। অক্ষয় কুমারের পাশাপাশি রয়েছেন একঝাঁক বলিউড তারকা। ফ্র্যাঞ্চাইজির এই তৃতীয় ছবির নাম- ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’। প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা নিজেই নিশ্চিত করেছেন এই খবর। ২০২৪ সালের বড়দিনে মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত ‘ওয়েলকাম টু জঙ্গল’।

এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সঞ্জয় দত্ত, আরশাদ ওয়ারসি, সুনীল শেট্টি, জ্যাকলিন ফার্নান্ডেজ, দিশা পাটানি-র তো বলিউড তারকারা। তবে অনুরাগীদের জন্য দুঃখের বিষয়, ‘ওয়েলকাম’ ফ্র্যাঞ্চাইজির মজনু-উদয় ভাইয়ার চরিত্রে অভিনয় করা দুই তাবড় তারকা অনিল কাপুর ও নানা পাটেকর এই নতুন সিনেমায় থাকছেন না। আরশাদ ওয়ারসি দিন কয়েক আগেই ‘ওয়েলকাম’-এর সিক্যুয়েলের কথা ফাঁস করেছিলেন। সম্প্রতি প্রকাশ্য়ে এসেছে এই ছবির প্রথম ঝলকও।