বিলাসবহুল ঠিকানা থাকতেও মুম্বইতেই নতুন ফ্ল্যাট ভাড়া নিলেন বিরুষ্কা

Written by SNS November 23, 2022 6:20 pm

মুম্বই, ২৩ নভেম্বর– মুম্বইয়ে কোটি টাকা মূল্যের ফ্ল্যাট থাকা সত্ত্বেও নতুন ফ্ল্যাট ভাড়া নিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা । এমনই খবর শোনা যাচ্ছে। সূত্রের খবর মানলে, লক্ষাধিক টাকা ভাড়ার বিনিময়ে জুহুর সৈকতের ধারে নতুন ফ্ল্যাটটি ভাড়া নিয়েছেন বিরুষ্কা।

জ্যাপকি ডট কম নামের একটি সাইটে নাকি দেখা গিয়েছে, জুহুর সমুদ্রের ধারে অভিজাত এলাকায় ফ্ল্যাট ভাড়া নিয়েছেন বিরাট-অনুষ্কা। ১,৬৫০ বর্গ ফুটের ফ্ল্যাটটির জন্য তারকা দম্পতিকে প্রতিমাসে ২ লক্ষ ৭৬ হাজার টাকা ভাড়া দিতে হবে। ইতিমধ্যেই নাকি ফ্ল্যাটের জন্য কোহলি সাড়ে সাত লক্ষ টাকা ডিপোজিট হিসেবে দিয়েছেন। শোনা গিয়েছে, ফ্ল্যাটের মালিক প্রাক্তন ক্রিকেটার তথা ক্রিকেট প্রশাসক সমরজিৎ সিং গায়কোয়াড়ের। তিনি আবার বরোদার রাজ পরিবারের সদস্য। 

উল্লেখ্য, আরব সাগরের তীরেই বিরাট ও অনুষ্কার বিলাসবহুল ফ্ল্যাট রয়েছে। ওরলিতে অবস্থিত ওমকারা নামের আলট্রা-লাক্সজিরিউয়াস কমপ্লেক্স। তার সি টাওয়ারের ৩৫ তলায় রয়েছে ফ্ল্যাটটি। সেখান থেকে একাধিক ছবি বিরাট ও অনুষ্কা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

এছাড়াও, গত সেপ্টেম্বরে নাকি আলিবাগে নাকি কয়েক একর জমি-সহ একটি ফার্ম হাউসও কিনেছেম বিরুষ্কা। শোনা গিয়েছে, জমির জন্য প্রায় সাড়ে উনিশ কোটি টাকা খরচ করেছেন তারকা দম্পতি। শুধু তাই নয়, সরকারি কোষাগারে বাড়তি ১ কোটি ১৫ লক্ষ টাকা দিয়েছেন।  তারপরও আচমকা মুম্বইয়ে এত টাকা দিয়ে ফ্ল্যাট কেন ভাড়া নিলেন তারকা দম্পতি? সেই প্রশ্নের উত্তর অবশ্য এখনও পর্যন্ত পাওয়া যায়নি। বর্তমানে ঝুলন গোস্বামীর বায়োপিকের শুটিং নিয়ে ব্যস্ত অনুষ্কা। বিরাট ব্যস্ত ক্রিকেট নিয়ে। তার মাঝেই চলছে সম্পত্তি কেনার পালা।