পঞ্চায়েত ভোটের আগে ধানতলায় নাকা চেকিং এ আগ্নেয়াস্ত্রসহ  ধরা পড়লো  দুই দুষ্কৃতী

Written by SNS February 18, 2023 4:19 pm

নদিয়া , ১৮ ফেব্রুয়ারি — পঞ্চায়েত ভোটের আগে সন্দেহভাজন দুই দুষ্কৃতীকে গ্রেফতার করলো ধানতলা থানার পুলিশ। দুই দুষ্কৃতীর কাছ থেকে উদ্ধার হয়েছে তিনটি দেশি পিস্তল ও ১৫ রাউন্ড গুলি।  

পঞ্চায়েত ভোটের আগে কোনো বড় অঘটন ঘটার পূর্বেই দুষ্কৃতীদের গ্রেফতার করা এটা বড় সাফল্য বলেই মনে করছে জেলা পুলিশ।রানাঘাট পুলিশ জেলার সুপার কে কান্নান শনিবার সাংবাদিক সম্মেলন করে জানান, ধানতলা থানার নিমতলা মোড়ে নাকা চেকিং চলছিল। সেইসময় একটি স্কুটিতে চেপে যাচ্ছিলেন দুই ব্যক্তি। পুলিশ দেখে গাড়ির গতি বাড়িয়ে দেয় তারা। সন্দেহ হওয়ায় তাদের তাড়া করে পুলিশ। কিছুটা দূরেই তাদের পাকড়াও করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করলে কথায় অসঙ্গতি মেলে। তখনই তল্লাশি করে তাদের দুজনের কাছ থেকে দুটি দেশি পিস্তল মেলে। পরে স্কুটির ডিকি থেকে মেলে আরও একটি পিস্তল ও ১৫ রাউন্ড গুলি।

পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম বাবন দাস (২৬) ও ধনঞ্জয় সরকার। উত্তর ২৪ পরগনার বেলঘড়িয়ায় বাড়ি বাবনের। ধনঞ্জয়ের বাড়ি ধানতলার পাঁচবেড়িয়ায়। ধৃতদের শনিবার রানাঘাট মহকুমা আদালতে তোলা হয়। আগ্নেয়াস্ত্রগুলি তারা কোথায় পেল বা এগুলি কোথায় পাচার করা হচ্ছিল তা খতিয়ে দেখছে পুলিশ।