সরকার বাড়ির অচৈতন্য অবস্থায় তিনজন , সন্দেহের তীর গুরুমার দিকে

Written by SNS January 16, 2023 2:36 pm

হুগলি ,১৬ জানুয়ারী — পৌষ সংক্রান্তির দিন সরকার বাড়িতে  গুরুমায়ের আগমন।এবং তারপরদিনই সরকার বাড়ির সদস্যদের পাওয়া গেল অচৈতন্য অবস্থায়। ঘরের দরজা খোলা। সকাল থেকে পাওয়া যায়নি কারও সাড়াশব্দ নেই। ডাকাডাকি করে সাড়া না মেলায় বাড়িতে ঢুকেই পড়েন জনা কয়েক প্রতিবেশী। কয়েকটা ঘর পেরিয়ে শোওয়ার ঘরে ঢুকতেই হাড়হিম হয়ে যায় সকলের। মেঝেতে পড়ে রয়েছে তিন জনের দেহ। বাড়ির কর্তা-গিন্নি ও তাঁদের মেয়ে। শরীরে সাড় নেই। ক্ষীণ শ্বাস চলছে।

ঘটনাটি বলাগড়ের গুপ্তিপাড়ার সুলতান পুর ভড়পাড়ার সরকার বাড়ির। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। শরীরে কোনও আঘাতের চিহ্ন নেই এদিকে বাড়ির তিনজনেই অচৈতন্য অবস্থায় ছিলেন। কীভাবে এমন ঘটল তা বুঝে উঠতে পারছেন না কেউই।

প্রতিবেশীদের কাছে খবর পেয়ে গুপ্তিপাড়া বলাগড় ফাঁড়ির পুলিশ গিয়ে তাঁদের উদ্ধার করে কালনা হাসপাতালে ভর্তি করে। জর্নাদন সরকার(৬৫) তাঁর স্ত্রী গীতা (৬০) ও তাঁদের মেয়ে প্রতিমা (৩০) এখন হাসপাতালে ভর্তি। তাঁদের বয়ান এখনও পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে খবর, রবিবার পৌষ সংক্রান্তির দিন জনার্দনের গুরু বোন এক মহিলাকে নিয়ে তাঁদের বাড়িতে আসেন। রাতেও তাঁরা ছিলেন বলে শোনা গেছে। তবে সকালে বাড়িতে তাঁদের কারও দেখা মেলেনি।

পুলিশের অনুমান, ক্লোরোফর্ম স্প্রে করে বা মাদক জাতীয় কিছু খাইয়ে অজ্ঞান করা হয়েছিল তাঁদের। বাড়ি থেকে কিছু চুরি হয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ । পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।”