পঞ্চায়েত ভোটের আগে গোষ্ঠী বচসায় এক যুবককে মেরে ফেলার হুমকি তৃণমূল কর্মীর বিরুদ্ধে 

Written by SNS April 4, 2023 3:44 pm

আসানসোল, ৪ এপ্রিল — পঞ্চায়েত ভোটের আগে ফের বচসা দুই রাজনৈতিক দলকে ঘিরে । বিরোধী দলের দাবি, দুই গোষ্ঠীর বচসার জেরে আগ্নেয়াস্ত্র বার করে এক যুবককে মেরে ফেলার হুমকি দিয়েছে তৃণমূলের এক কর্মী শুভজিৎ মণ্ডল। ঘটনাটি ঘটেছে, পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরের পাণ্ডবেশ্বর থানা এলাকার সোনপুর বাজারি এলাকায় বাউরি পাড়ায়।এই নিয়েই বিরোধী দল শাসকদলের বিরুদ্ধে সোচ্চার হয়েছে।

 ভোটের আগে এলাকার পরিস্থিতি ভয়াবহ করে তুলছে তৃণমূলের দুষ্কৃতীরা, এমনটাই অভিযোগ বিজেপি কর্মীদের। সূত্রের খবর, পুরনো কোনও ঝামেলার জেরে সেই ব্যক্তির সঙ্গে কথা কাটাকাটি হয়। অভিযোগ, তারপরই শুভজিৎ মণ্ডল হুমকি দেয়, এবং বন্দুক বার করে গুলি করে মেরে দেওয়ার ভয় দেখায়।

কোনক্রমে এলাকাবাসীরা তাঁর হাত থেকে বন্দুক কেড়ে নেয়। এরপর পুলিশ এসে বন্দুক উদ্ধার করলেও শুভজিৎ সেখান থেকে পালিয়ে যায়।

বিজেপি পার্থ পালের বক্তব্য, পঞ্চায়েত ভোটের আগেই যদি তৃণমূলের এই কার্যকলাপ হয়, তাহলে ভোটের সময় কী হবে! যদিও তাঁর বিশ্বাস, গ্রামবাসীকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে, ভয় দেখিয়ে ভোট পাওয়া যাবে না।, শুভজিৎ আসলে তৃণমূলের দুষ্কৃতী। গ্রামবাসীরা থানায় অভিযোগ জানালেও পুলিশ এখনও কোনও পদক্ষেপ নেয়নি বলে অভিযোগ করেন বিজেপি নেতা।