উন্নয়ন তহবিলের টাকায় কেনা বিধায়কের স্পিডবোট ঘিরে চাঞ্চল্য গোসাবায় 

দক্ষিণ ২৪ পরগনা, ২৭ মার্চ — নিজের বিলাসিতা পূরণ করবার জন্য উন্নয়ন তহবিলের টাকা দিয়ে বিলাসবহুল স্পিডবোট কিনেছেন গোসাবার তৃণমূল বিধায়ক সুব্রত মণ্ডল ।এমনটাই অভিযোগ এনেছেন দলেরই নেতা-কর্মীদের একাংশ বিধায়কের বিরুদ্ধে । যদিও তৃণমূল বিধায়কের দাবি, ওই স্পিড বোট ওয়াটার অ্যাম্বুল্যান্স হিসেবে ব্যবহার করা হবে।

বিধায়কের উন্নয়ন তহবিলের টাকা দিয়ে কেনা হয়েছে বিলাসবহুল স্পিড বোট ! এই অভিযোগ ঘিরেই শোরগোল পড়ে গেছে দক্ষিণ ২৪ পরগনার গোসাবায় ।বিধায়করা নিজের এলাকার উন্নয়নের জন্য বছরে ৬০ লক্ষ টাকা পান। অভিযোগ, গোসাবার তৃণমূল বিধায়ক সুব্রত মণ্ডল তার মধ্যে প্রায় ৫২ লক্ষ টাকা খরচ করে একটি বিলাসবহুল স্পিড বোট কিনেছেন। যদিও তৃণমূল বিধায়কের দাবি, এই স্পিডবোটটি স্বাস্থ্য পরিষেবার কাজে ব্যবহার করা হবে।

তৃণমূল কংগ্রেসের গোসাবা ব্লকের কার্যকরী সভাপতি সুবিদালি ঢালি বলেছেন, ‘কাউকে না জানিয়ে কারও সাথে আলোচনা না করে এসব কিনেছে। ব্যক্তিগত কাজের জন্য ব্যবহার করবেন উনি। অ্যাম্বুল্যান্স হিসেবে ব্যবহার করবেন না। মিথ্যে কথা বলছেন’। বিজেপির ফিশারি সেলের সঞ্জয় নায়েক বলেছেন, ‘মানুষের অবস্থা গোসাবা ব্লকে খুব খারাপ। পানীয় জল থেকে শুরু করে কত সমস্যা। এটা অ্যাম্বুল্যান্স নয়, এটা আসলে বিলাসবহুল স্পিড বোট’।


যদিও যাবতীয় অভিযোগ উড়িয়ে গোসাবার তৃণমূল বিধায়ক সুব্রত মণ্ডল বলেছেন, ‘অসুস্থ হলে এটা দরকার। ৩-৪ টে নদী পেরোতে হয়। ৪-৫ ঘণ্টা সময় লেগে যায়। স্বাস্থ্য পরিষেবা ভাল করার জন্য এটা কেনা হয়েছে। নিন্দুকেরা তো এসব বলবেই।