চলবে না পেট ভেবেই ১৬ দিনের যমজ সন্তানদের গলা টিপে খুন করে কবর দিল মা

Written by SNS September 29, 2022 4:55 pm

ভোপাল, ২৯ সেপ্টেম্বর– নিজের হাতে নিজের সদ্যোজাত সন্তানদের খুন করা থেকে বড় শাস্তি কি একজনের কাছে আর কিছু হতে পারে ? এমনই মর্মান্তিক ঘটনার সাক্ষী হল মধ্যপ্রদেশের ভোপাল । মাত্র ১৬ আগেই পৃথিবীর আলো দেখা দুই যমজ সন্তানকে মা গলা টিপে খুন করলেন। কারণটা হল অভাব। অভাবের সংসারে আরও দুটো পেট চালানো তাঁদের পক্ষে সম্ভব হবে না। তাই তিনি এই ভয়ংকর ঘটনাটি ঘটিয়েছেন।

স্বপ্না আরও জানিয়েছেন, তাঁদের আরও একটি সন্তান রয়েছে। তার বয়স ৩ বছর। এদিকে স্বামী ছ’মাস হয়ে গেল বেকার। সংসার চালানোই দায়। এর উপর রয়েছে শ্বশুরবাড়ির বাকিদের নিয়মিত গঞ্জনা। স্বপ্না বুঝতে পারছিলেন পরিস্থিতি যা, তাতে আর বড় জোর ২ মাস চলবে। এরপর পেট ভরানোর খাবারটুকুও জুটবে না। এই পরিস্থিতিতে দুই সদ্যোজাতকে বড় করে তোলা সম্ভব হবে না। তাই শেষ পর্যন্ত নিজের যমজ সন্তানদের খুন করে তাঁদের কবর দিয়ে দেন স্বপ্না।

গত ২৩ সেপ্টেম্বর তিনি পুলিশের কাছে নিখোঁজ ডায়রি করেন। জানান, একটি গণ শৌচাগারের সিঁড়িতে শিশুদের রেখে গিয়েছিলেন তিনি। ফিরে এসে দেখেছিলেন তারা নেই। কিন্তু জেরা শুরু হতে ক্রমে ভেঙে পড়েন স্বপ্না। স্বীকার করে নেন নিজের অপরাধ।
পুলিশ জানিয়েছে, তদন্ত শুরু হতেই তারা বুঝতে পেরেছিল ওই মহিলা কিছু লুকোচ্ছেন। কিন্তু স্বপ্না নিজেই যে শিশুদের খুন করে পুঁতে দিয়েছেন তা জানতে পেরে স্তম্ভিত হয়ে গিয়েছে তারাও।