পাঁচতলা আবাসন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা কিশোরীর

Written by SNS December 13, 2022 3:02 pm

উত্তর ২৪ পরগনা,১৩ ডিসেম্বর —সম্প্রতি নতুন প্রজন্মের ছেলেমেয়েদের মধ্যে আত্মহত্যার প্রবণতা বেশি দেখা দিচ্ছে।যে কোনো মানসিক আঘাত বা বিষয়কে কেন্দ্র করে তার আত্মহত্যার পথ বেঁচে নিচ্ছে।এমনই এক আত্মহত্যার ঘটনা ঘটলো সোদপুরে।এক বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা এক বছর পনেরোর কিশোরীর । জানা গেছে, সোদপুরের পিয়ারলেস নগর আবাসনে থাকত সে। ঘটনার খবর জানাজানি হতেই উত্তেজনা ছড়ায় এলাকায়।

ঘটনাটি ঘটেছে সোমবার রাতে।পাঁচতলার আবাসনের ছাদ থেকে ঝাঁপ মারে ওই কিশোরী।পাঁচতলা থেকে ঝাঁপ দেওয়ায় তরুণীর অবস্থা বেশ আশঙ্কাজনক।গুরুতর জখম অবস্থায় তাকে প্রথমে সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তড়িঘড়ি তাকে আরজিকর হাসপাতালে স্থানান্তরিত করা হয়।ঘটনার তদন্ত শুরু করেছে খড়দহ থানার পুলিশ। জানা গেছে, ওই কিশোরী একজন ইউটিবার বলে পরিচিত। ইউটিউব ছাড়াও টিকটকেও ভিডিও তৈরি করত। তবে হঠাৎ কেন আত্মহত্যার চেষ্টা করল তা এখনও জানা যায়নি।

স্থানীয় সূত্রে খবর, সোমবার সন্ধ্যায় বাড়িতে ওই যুবতী, তার বাবা-মাকে ঘরে বাইরে থেকে দরজা বন্ধ করে সকলের অলক্ষ্যেই ছাদে চলে যায় ওই কিশোরী। ঘরের মধ্যে থেকে স্বামী-স্ত্রীর চিৎকার শুনে প্রতিবেশী এক মহিলা দরজা খুলে দেন। তৎক্ষনাৎ তাঁরা ছাদে ছোটেন। ছাদে গিয়ে দেখেন ঝাঁপ মেরেছে মেয়ে।তরুণীর এমন কান্ড ঘটানোর কারণ খতিয়ে দেখছে পুলিশ।মানসিক অবসাদ থেকেই কি এমন কাণ্ড ঘটাল নাকি অন্য কোনো রহস্য লুকিয়ে আছে তরুণীর আত্মহত্যার চেষ্টার পেছনে ,তার তদন্ত শুরু করেছে পুলিশ।