বোরখার ভেতরে মন্দিরের পুরোহিত, চিকেন পক্সের দাবি  

Written by SNS October 10, 2022 5:28 pm

তিরুবন্তপুরম, ১০ অক্টোবর– বোরখা পরে এলাকায় ঘুরে বেড়াচ্ছিলেন তিনি। সন্দেহ হওয়ায় লোকজন জিজ্ঞাসাবাদ করতেই জানা গেল আসলে তার আসল পরিচয়। যা দেখে হতবাক সকলেই। বোরখা খুলতেই দেখা গেল, ভিতরে যিনি আছেন তিনি আদৌ মহিলাই নন, এক অল্পবয়সি যুবককে। খোঁজ নিয়ে জানা যায়, তিনি এলাকারই একটি মন্দিরের পুরোহিত !

ঘটনাটি ঘটেছে গত শুক্রবার কেরলের কোয়িলানদি এলাকায়। ২৮ বছর বয়সি ওই বোরখা-পরিহিত যুবকের নাম জিষ্ণু নাম্বুথিরি। তিনি মেপ্পায়ুর এলাকার একটি মন্দিরের পুরোহিত বলে জানা গেছে। বোরখার ভিতর জিষ্ণুকে দেখে তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

যদিও ধরা পড়ার পর ওই যুবকের দাবি, তিনি চিকেন পক্সে আক্রান্ত। ছোঁয়াচে এই অসুখ হলে বাইরে বেরোতে নিষেধ করেন চিকিৎসকরা, কারণ তা থেকে অন্যান্যদের আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকে। চিকিৎসকের নির্দেশ অমান্য করে বাইরে বেরোনোর জন্যই তিনি বোরখা পরে ঘুরছিলেন বলে দাবি করেছেন জিষ্ণু।

যদিও পুলিশের দাবি, প্রাথমিক তদন্তে জিষ্ণুর শরীরে চিকেন পক্সের কোনও উপসর্গ দেখা যায়নি। তবে তাঁর বিরুদ্ধে সুস্পষ্ট কোনও অভিযোগ না থাকায় তাঁকে আটকে রাখা হয়নি। পুলিশ জানিয়েছে, ওই যুবকের নাম এবং পরিচয় খতিয়ে দেখা হয়। এরপর জিষ্ণুর আত্মীয়দের খবর দেওয়া হয়। তাঁরা থানায় এসে পৌঁছানোর পর শুধুমাত্র সতর্ক করে ওই যুবককে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।