বিজয়ের কারণেই কি অন্তরঙ্গ দৃশ্যে তামান্না

অভিনেত্রী তামান্না ভাটিয়া (File Photo: IANS)

মুম্বই: তিনি শুধু দক্ষিণী ইন্ডাস্ট্রিতে নয়  বলিউডেও কাজ করেন দাপটের সঙ্গে।  দীর্ঘ দু’দশক ধরে কাজ করা সেই তামান্না কিন্তু একটা হরধনু ভাঙা পণ ছিল।  দীর্ঘ এই ক্যারিয়ারে পর্দায় কখনো অন্তরঙ্গ দৃশ্যে দেখা দেননি জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া।

বলিউডের এ অভিনেত্রীকে এতদিন অন্তরঙ্গ দৃশ্যে দেখা না গেলেও এবার ব্যতিক্রমভাবে ধরা দিলেন তিনি।সম্প্রতি তার অভিনীত ‘লাস্ট স্টোরিজ-২’ এর আংশিক দৃশ্য প্রকাশ হয়েছে। সেখানেই অতীতের রেকর্ড ভাঙতে দেখা গেছে তাকে।

বাঙালি পরিচালক সুজয় ঘোষের গল্পে নির্মাণ করা হয়েছে ‘লাস্ট স্টোরিজ-২’। এতে তামান্নার বিপরীতে অভিনয় করেছেন তারই চর্চিত প্রেমিক ও বলিউড অভিনেতা বিজয়।
এই সিরিজেরই প্রকাশ হওয়া দৃশ্যে অভিনেতার সঙ্গে অন্তরঙ্গ দেখা গেছে নায়িকাকে। যা নিয়ে সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে শুরু হয়েছে সমালোচনা।
এই প্রসঙ্গে তামান্না জানান, ‘লাস্ট স্টোরিজ-২’ এর জন্য প্রথমবার নিজের ১৮ বছরের প্রতিজ্ঞা ভেঙেছেন তিনি। অভিনেত্রী বলেন, আমি আমার এত বছরের কর্মজীবনে কখনো কোনো ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করিনি। আমি হচ্ছি সেই দর্শক, যে পর্দায় অন্তরঙ্গ দৃশ্য দেখে কিছুটা গুটিয়ে যাই। আমার কাছে মনে হয়, এটা কখনোই করব না আমি। এতদিন এই সিদ্ধান্তেই অটুট ছিলাম যে, কোনো চুম্বনদৃশ্যে অভিনয় করব না।