বলিউডে হেভিওয়েট সুহানা

Written by SNS July 4, 2023 4:56 pm

মুম্বই: বলিউডে তারকা সন্তানরা বরাবরই আগে সুযোগ পায়। তারপর তারা তো কিং খানের সন্তান। তারা বলিউডে অভিষেক করবেন আর হৈচৈ হবে না তা কি হয়। শাহরুখকন্যা সুহানা খান ও ছেলে আরিয়ান খানেকে সবচেয়ে হেভিওয়েট হিসেবেই ধরা হয়। এই দুইয়ের আসায় তীব্র প্রতিযোগিতার আভাস পাচ্ছেন উঠতি অন্য তারকারা।

তাদের মধ্যেই একজন বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা পাণ্ডে। ইতিমধ্যে বলিউডে নিজের অবস্থান তৈরি করেছেন অনন্যা। কাজ করেছেন একাধিক চলচ্চিত্রে। তবে ছোটবেলার বান্ধবী সুহানা খানের সঙ্গে প্রতিযোগিতার আভাস পাচ্ছেন এই অভিনেত্রী।

কথা প্রসঙ্গে অনন্যা বলেছেন, ‘সুহানা তার অভিষেক নিয়ে খুব আত্মবিশ্বাসী। সে নার্ভাস নয়। সে খুব আত্মবিশ্বাসী এবং আমি মনে করি সে যা করে তাতে সে খুব ভালো। তাই আমি আসলে তাকে দেখতে খুবই আগ্রহী।

দ্য আর্চিসের টিজারের পরে সবাই তাকে অভিনেত্রী হিসেবে ভালোবাসে।’
ইন্ডাস্ট্রিতে প্রতিযোগিতার বিষয়ে প্রশ্ন করা হলে অনন্যা স্বীকার করেন, সুহানার বলিউডে অভিষেক হওয়ার মাধ্যমে প্রতিযোগিতা আরো বাড়বে। তিনি বলেন, ‘আমি অনিরাপদ বোধ করি না। আমি প্রতিযোগিতামূলক একজন। আমি সব সময় প্রতিযোগী ছিলাম।
আমি মনে করি, সুস্থ প্রতিযোগিতা থাকা ভালো কারণ এটি আপনাকে অনুপ্রাণিত রাখে। এটা আমাকে আরো কঠোর পরিশ্রম করায়। যখনই নতুন প্রতিভা আসে এটি অনুপ্রেরণাদায়ক কারণ আপনি দেখতে পাচ্ছেন সেখানে কী ধরনের কাজ হচ্ছে। আপনি তাদের কাছ থেকে শিখতে পারেন।’
চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা এবং শাহরুখকন্যা সুহানার বন্ধুত্ব কারো অজানা নয়। ছোটবেলা থেকেই একসঙ্গে বড় হয়েছেন দুজন। একে অপরের সবচেয়ে কাছের বন্ধু হিসেবেই দাবি করেন। এর আগে শাহরুখপুত্র আরিয়ানের প্রতিও একাধিকবার ভালো লাগা প্রকাশ করেছেন অনন্যা। তবে সেটা নিছক বন্ধুত্ব, এমনটাই বলেছেন অভিনেত্রী। অ