দেড় বছরের শিশুকে গলা টিপে খুন করল সৎ বাবা

দক্ষিণ ২৪ পরগনা,২৬  সেপ্টেম্বর —দ্বিতীয়বার বিয়ে করে নিজের প্রথম পক্ষের সন্তানকে নিয়ে সুখে সংসার করবেন ভেবেছিলেন দক্ষিণ ২৪ পরগনার পথের শেষ নামক অঞ্চলের বাসিন্দা টুকাই দাস।  কিন্তু তার স্বপ্ন যেন ভেঙে চুরমার হয়ে গেলো  তার একরত্তি সন্তানকে হারিয়ে।  টুকাইয়ের  দাম্পত্য জীবনে  নাকি বাধা হয়ে দাঁড়াচ্ছিল একরত্তি শিশু । সে থাকার কারণেই এক্ষুনি আর সন্তান নিতে চাইছিলেন না স্ত্রী। সেই রাগেই দেড় বছরের শিশুর গলা টিপে খুন করল  সৎ বাবা । ঘটনায় ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থানা এলাকার ঘুটিয়ারি শরিফে। অভিযুক্তের নাম তপন দাস। ওই এলাকার পথের শেষ নামক অঞ্চলের বাসিন্দা টুকাই দাস সম্প্রতি দ্বিতীয়বারের জন্য বিয়ে করেছিলেন তপনকে। প্রথম পক্ষের স্বামীর সঙ্গে তার একটি দেড় বছরের শিশু সন্তান ছিল। তপনের সঙ্গে বিয়ে হওয়ার পরেও সন্তানকে নিজের কাছেই রেখেছিলেন টুকাই। কিন্তু একরত্তিকে একেবারেই সহ্য করতে পারত না তপন। আসলে সে সন্তান চাইছিল। কিন্তু ছোট্ট এক সন্তান থাকায় দ্বিতীয়বারের জন্য মা হতে এক্ষুনি রাজি ছিলেন না টুকাই। সেই নিয়ে দুজনের মধ্যে নিত্যদিনের অশান্তি লেগেই থাকত বলে জানিয়েছেন প্রতিবেশীরা।

সেই রাগ থেকেই তপন শিশুটির গলা টিপে ধরে বলে জানা গেছে। তাতেই মৃত্যু হয় শিশুটির।  এই ঘটনা কাউকে জানতে দেয়নি তপন। কিন্তু স্ত্রীর হাতে ধরা পড়ে যায় সে। এরপর টুকাই দাস নিজেই থানায় গিয়ে তপনের বিরুদ্ধে সন্তানকে খুনের অভিযোগ দায়ের করেন। ঘটনাস্থলে গিয়ে পৌঁছায় ঘুটিয়ারি শরীফ থানার পুলিশ। তারা শিশুটির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত তপন দাসকে।