২৯ বছর বয়সে দক্ষিণ কোরিয়ার কে-পপ তারকার আত্মহত্যা

সিওল,১৬ মে — দক্ষিণ কোরিয়ার শোবিজ ইন্ডাস্ট্রিতে ফের শোকের ছায়া। মাত্র ২৯ বছর বয়সেই আত্মহত্যা করেছেন উঠতি কে-পপ তারকা হেসু। 

সোমবার একটি হোটেলের ঘর থেকে তাঁকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। ২৯ বছর বয়সী গায়িকার আসল নাম কিম সু-হিউন। 

প্রতিবেদন অনুসারে, গায়িকার মৃতদেহের পাশ থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়েছে। হেসুর অকাল প্রয়াণে স্বাভাবিকভাবেই দক্ষিণ কোরিয়া এবং বিশ্বব্যাপী কে-পপ সম্প্রদায় শোকাহত। একজন প্রতিভাবান শিল্পীকে হারিয়ে শোকসন্তপ্ত গায়িকার ভক্ত মহল। তবে তাঁর আত্মহত্যার কারণ জানা যায়নি।

জানা গেছে, আগামী ২০ মে হেসুর ওয়ানজু গুন, জিওলাবুক-ডো-তে উচ্চ প্রত্যাশিত গোয়ানজুমিয়ন পিপলস ডি ইভেন্টে পারফর্ম করার কথা ছিল, কিন্তু তার আগেই সব শেষ। তাঁর দুঃখজনক মৃত্যুতে ইভেন্ট আয়োজকরা অবিলম্বে শো বন্ধ করে দিয়েছেন। 


দক্ষিণ কোরিয়ার মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, ইভেন্টের আয়োজকরাই গায়িকার মৃত্যুর খবরে নিশ্চিত করেছে। হৃদয়বিদারক সংবাদটি শেয়ার করেছে। তাঁদের বিবৃতি অনুযায়ী, হেসুর আকস্মিক মৃত্যু হয়েছে। আসন্ন পারফরম্যান্সে উপস্থিত হতে পারবেন না। তাঁর মৃত্যুতে ইভেন্টের আয়োজকরা ক্ষতির মুখে পড়েছে।

হেসু ১৯৯৩ সালে জন্মগ্রহণ করেছেন। ২০১৯ সালে তিনি নিজের একক অ্যালবাম “মাই লাইফ, মি” এর মাধ্যমে আত্মপ্রকাশ করেন, এরপরই তাঁকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। তাঁর অনন্য শৈলী এবং মন্ত্রমুগ্ধ কণ্ঠের মাধ্যমে ভক্তদের হৃদয় জয় করেছে। তাঁর প্রতিভা এবং ক্যারিশমা তাঁকে দ্রুত স্টারডমের দিকে প্ররোচিত করেছিল। 

তবে “গায়ো স্টেজ”, “হ্যাংআউট উইথ ইউ” এবং “দ্য ট্রট শো” এর মতো জনপ্রিয় টেলিভিশন প্রোগ্রামে উপস্থিতির মাধ্যমে তিনি বিশেষ পরিচিতি লাভ করেন।