শীঘ্রই একসঙ্গে শাহরুখ, সলমন, হৃত্বিক জাদু 

Written by Sunita Das October 4, 2023 4:41 pm

মুম্বই, ৪ অক্টোবর– শাহরুখ, সলমন, হৃত্বিক ভক্তদের জন্য দারুন খবর।এক, দুই নয়, যশ রাজ ফিল্মসের তরফে আসছে এক্কেবারে ট্রিপল ধামাকা। যশরাজ ফিল্মস আনতে চলেছেন তাঁদের ব্লকবাস্টার স্পাই ইউনিভার্সের ওয়ার-এর দ্বিতীয় পার্ট, অর্থাৎ ওয়ার-২ আসছে। আর সেখানেই নাকি একসঙ্গে দেখা যাবে শাহরুখ, সলমন ও ঋত্বিককে ।

ওয়ার-এ কেন্দ্রীয় ভূমিকায় ছিলেন ঋত্বিক রোশন। আর ওয়ার-২ তে এবার থাকবে টাইগার, পাঠান, আর কবীর। একটি সূত্র জানাচ্ছে, ‘ওয়ার-২র মহরত ইতিমধ্যেই হয়ে গিয়েছে। চলতি মাসেই ছবির শুটিং শুরু করতে পারেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। যদিও হৃতিক রোশন এই মুহূর্তে ‘ফাইটার’-এর জন্য ইতালিতে রয়েছেন, তবে ঋত্বিক শীঘ্রই ওয়ার ২-এর শুটিং শুরুর জন্য দেশে ফিরতে পারেন। কিয়ারা আডবানিকেও এই অ্যাকশন-থ্রিলারের জন্য নায়িকার চরিত্রে নেওয়া হতে পারে।’

ওই সূত্র সংবাদ মাধ্যমকে আরও জানান, ‘ওয়ার-২ বেশ কয়েকটি কারণে চটকদার হতে চলেছে, এটি কিন্তু অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় YRF স্পাই ইউনিভার্সের প্রথম ছবি হতে চলেছে যা তিন মেগাস্টারকে একসঙ্গে পর্দায় আনবে।

প্রসঙ্গত, এর আগে ঋত্বিক রোশন অভিনীত ওয়ার ছবিটি পরিচালনা করেছিলেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। টাইগার শ্রফ এই ছবিতে অন্যতম প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। এছাড়াও ছিলেন বাণী কাপুর, আশুতোষ রানা ও অনুপ্রিয়া গোয়েঙ্কারা। শাহরুখ খানের পাঠান (২০১৩) আসার আগ পর্যন্ত এটাই ছিল সবথেকে বেশি আয়কারী হিন্দি ছবি। যদিও শাহরুখের ‘পাঠান’, ‘জওয়ান’ এসে সব হিন্দি ছবির সব রেকর্ড ভেঙে দিয়েছে। অন্যদিকে আবার দীপাবলিতে আসছে সলমন খান-ক্যাটরিনা কাইফের টাইগার থ্রি।