শুভেচ্ছার অছিলায় শারুখের পরামর্শ মোদিকে 

Written by SNS September 18, 2023 5:09 pm

মুম্বই, ১৮ সেটেম্বর– ৭৪ এ পা রাখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এ  উপলক্ষে দেশ-বিদেশ থেকে তাঁকে শুভেচ্ছার দেওয়া শুভেচ্ছার বন্যা বয়ে যায়। কে নেই সেই শুভেচ্ছা বার্তার তালিকায়। দেশ-বিদেশের রাজনীতিবিদদের থেকে শুরু করে বলিউড তারকা। এর মধ্যে ছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খানও। তবে শুভেচ্ছার পাশাপাশি এদিন একটু মজা করার পরামর্শ দিলেন জনপ্রিয় এই তারকা।

শাহরুখের ফ্যানরা খুব ভালো করে জানেন তাঁর রসবোধের বিষয়ে। এবার স্বয়ং দেশের প্রধানমন্ত্রীও টের পেলেন। শুভেচ্ছার ছলে মোদিকে পরামর্শ দিয়ে দিলেন অভিনেতা। তিনি এক্স হ্যান্ডলে লেখেন, “আপনার দীর্ঘায়ু কামনা করি। সদা সুস্থ থাকুন। আজকের দিনটা একটু কাজ থেকে সময় বের করে আনন্দ করুন। জন্মদিনের শুভেচ্ছা।”

শাহরুখ ছাড়াও বলিউড থেকে বহু তারকা তাকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন। তাদের মধ্যে রয়েছেন- অক্ষয় কুমার, সালমান খান, কমল হাসান, সোনু সুদ, রাজকুমার রাও, হেমা মালিনি।

নরেন্দ্র মোদীর গুণমুগ্ধ অভিনেত্রী কঙ্গনা রানাউত তার জন্মদিনে এক ধাপ এগিয়ে। তিনি তাকে নতুন ভারতের বিশ্বকর্মা বলে আখ্যা দেন। ভারতীয় প্রধানমন্ত্রী তার জন্মদিনে নতুন একটি সরকারি প্রকল্প চালু করেছেন। তার নাম ‘পিএম বিশ্বকর্মা’। এই প্রকল্পের আওতায় দেশের কারিগর ও নির্মাণশিল্পীদের সাহায্য করা হবে।