গোষ্ঠীবিবাদের জেরে তৃণমূল নেতার বাড়িতে গুলি, অভিযুক্ত দলের ই সাতজন 

Written by SNS December 9, 2022 3:22 pm

দক্ষিণ ২৪ পরগনা,৯ ডিসেম্বর — গোষ্ঠীদ্বন্দ্বের জেরে তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে এলোপাথাড়ি ১২ রাউন্ড চালানো হয়।গুলি চালানোর ঘটনায় দলের ই সাতজনকে গ্রেফতার করল ভাঙড় থানার পুলিশ। মোবাইলের টাওয়ার লোকেশন ট্যাগ করে তাদের গ্রেফতার করা হয়।সূত্রের খবর ধৃতদের প্রত্যেকেই তৃণমূলেরই অপর গোষ্ঠীর লোক।

দক্ষিণ ২৪ পরগনার ভাঙ্গরের ঘটনা এটি। অভিযোগের তির দলেরই এক নেতার বিরুদ্ধে। ভাঙড়ের বাসিন্দা ফজল করিম। তিনি তৃণমূল অঞ্চল সভাপতি। অভিযোগ মঙ্গলবার রাতের অন্ধকারে তৃণমূল নেতা ফজলে করিমের বাড়ির লক্ষ্য করে গুলি চালানো হয়। প্রায় ১২ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা ।চলে বোমাবাজিও। সেই সময় ঘরে ঘুমিয়ে ছিলেন তিনি। গুলির আওয়াজ শুনে খাটের নীচে ঢুকে যান ফজল করিম।

কোনো রকমে প্রাণে বাঁচেন ফজল করিম।দরজা জানালার পাশাপাশি খাটের একাধিক জায়গাতে গুলি লাগে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ভাঙড় থানার বিশাল পুলিশ বাহিনী রাতেই ফজলে করিমের বাড়িতে গিয়ে গুলির খোল উদ্ধার করে।তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয় বলে দাবি করেন ওই তৃণমূল নেতা। তাঁর যুক্তি ছিল কয়েকদিন আগেই ভাঙরের তৃণমূল নেতা কাইজার আহমেদের বিরুদ্ধে মুখ খুলেছিলেন। তাই তার বাড়িতে হামলা হয়েছে।

ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় এলাকায় । অভিযুক্তদের ধরতে তল্লাশি শুরু করে পুলিশ। শেষপর্যন্ত ঘটনার তিনদিন পর ভাঙড় থেকে গ্রেফতার করা হল সাত অভিযুক্তকে।