সলমনকে প্রত্যাখ্যান সামান্থার !

Written by SNS September 21, 2023 4:47 pm

মুম্বই: বিয়ে-বিচ্ছেদ, অসুখ নিয়ে বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু। গত বছর থেকে বিরল রোগ মায়োসাইটিসে ভুগছেন সামান্থা। চিকিৎসার জন্য আপাতত আমেরিকায় রয়েছেন তিনি। সম্পূর্ণ সুস্থ হয়ে তার পরেই কাজে ফিরতে চান সামান্থা। তবে এই প্রত্যাবর্তন নিয়েও ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে জল্পনা। বলা হচ্ছিল সলমন খানের সঙ্গে জুটি বেঁধে বলিউডে ফিরছেন সামান্থা। যা নিয়ে বেশ উচ্চ্বাসে ছিলেন দুই তারকার ভক্তরা। কিন্তু ভক্তদের সমস্ত আশায় জল ঢাললেন অভিনেত্রী নিজেই।

খবর অনুসারে, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় লাইভ সেশনে এসেছিলেন সামান্থা। সেখানেই অনুরাগীদের নানা প্রশ্নের উত্তর দিচ্ছিলেন নায়িকা। ওই লাইভ সেশনেই তাকে প্রশ্ন করা হয় তার পরের কাজ সম্পর্কে।

সবাই আশা করেছিলেন বলিউড তারকা সলমন খানের সঙ্গে নিজের কাজের কথা জানাবেন সামান্থা। সে আশায় গুড়ে বালি! সামান্থা বলেন, ‘আমার পরের কাজ নিয়ে আসলে আমি কোনও পরিকল্পনাই করিনি। তবে আমি ভবিষ্যতে আরও সচেতন ভাবে ছবি বা সিরিজ ও চরিত্র নির্বাচন করতে চাই। এমন কোনো চরিত্র যদি না পাই, যেটা নিয়ে কাজ করতে গিয়ে আমাকে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে-তেমন কাজ করার দরকার নেই আমার।’

অনুরাগীদের ধারণা, কারও নাম না নিলেও পরোক্ষ ভাবে সালমানের ছবিকেই প্রত্যাখ্যান করেছেন সামান্থা।