সলমনের হাঁপিয়ে যাওয়াতেই দুশ্চিন্তার কালো মেঘ 

Written by Sunita Das October 3, 2023 3:08 pm

মুম্বই: বলিউডের ভাইজান সলমনের সময়টা একেবারেই ভাল যাচ্ছে না। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে তার একের পর এক ফ্লপ ছবি। ব্যক্তিগত জীবনেও গুঞ্জন সম্পর্ক ভাঙার। প্রেমিকা লুলিয়া বন্তুরের সঙ্গে সম্পর্ক ছেদ হয়েছে। নতুন প্রেম অর্থাৎ পূজা হেগড়েও নাকি সম্পর্ক ভেঙে অন্যের সঙ্গে ঘর বাধার স্বপ্নে বিভোর। এবার ভাবুন অবস্থাটা কি ? যাই হোক এতো কিছুর পরেও সলমনের কাছে তার নতুন সিনেমা ছাড়া ভাবার মত কিছু নেই। তাই এবার তাঁর পাখির চোখ ‘টাইগার থ্রি’। ফিল্ম সমালোচকরা বলছেন, ছবির সাফল্যের দিকেই চেয়ে আছে সলমনের কপাল। কিন্তু তারই মাঝে হঠাৎই সলমনের এক ভিডিও দেখে দুশ্চিন্তায় পড়েছেন সলমনের অনুরাগীরা।

বেশ কয়েক বছর ধরেই বক্স অফিসে তেমন চলছে না সলমনের ছবি। সলমনের আগের ছবি কিসি কা ভাই, কিসি কি জান তো মুখ থুবড়ে পড়েছিল। তার পর থেকেই একটা হিট পাওয়ার জন্য মুখিয়ে আছেন সলমন। এখন পুরো নজর টাইগার ৩ -এর দিকে।

সম্প্রতি নয়াদিল্লিতে এক স্টেজ শোয়ে অংশ নিয়েছিলেন সলমন। সেখানে নিজের সিনেমার গানেই নাচতে দেখা গিয়েছে তাঁকে। তবে যে ভিডিও ভাইরাল হয়েছে, তাতে দেখা গিয়েছে, নাচতে নাচতে হাঁপিয়ে যাচ্ছেন সলমন। এমনকী, গানের মাঝে দাঁড়িয়েও পড়ছেন। চোখে মুখে ক্লান্তির ছাপ। এই ভিডিও দেখেই সোশাল মিডিয়ায় অনুরাগীদের প্রশ্ন, সলমনের শরীর ঠিক আছে তো? অনেকে মন্তব্য করেছেন অতিরিক্ত ওজন হয়ে যাওয়ার কারণেই হয়তো সলমনের এমন দশা।

ফের সলমনের টাইগার অবতার দেখেই হইচই নেটপাড়ায়। টাইগার ৩ -এর টিজার দেখেই ভাইজান ভক্তরা বলছেন, এই ছবি ‘পাঠান’, ‘জওয়ান’ ছবির রেকর্ড ভেঙে হাজার কোটির থেকেও বেশি ব্যবসা করবে।

২০১২ সালে মুক্তি পেয়েছিল ‘এক থা টাইগার’ । তার পাঁচ বছর পর মুক্তি পায় ‘টাইগার জিন্দা হ্যায়’ । এর পর থেকেই ‘টাইগার ৩’র অপেক্ষায় ছিলেন সলমন ভক্তরা। সেই অপেক্ষার অবসান হতে চলেছে আসন্ন দিওয়ালিতে। সেদিনই সিনেমা হলে মুক্তি পাচ্ছে সলমনের এই ছবি। তার আগে ‘টাইগার কা মেসেজ’ বলে এই ঝলক প্রকাশ্যে এসেছে।