প্রাক্তনের কলংক ভুলে নতুনের ঘোষণা

Written by SNS December 8, 2022 4:26 pm

মুম্বই, ৮ ডিসেম্বর– বলিউডের বিখ্যাত তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে তখন তোলপাড় গোটা দেশ। মৃত্যু নাকি আত্মহত্যা তা সেই থেকে এখনো ধোঁয়াশায়। সেই খবরে যত না নাম এসেছে সুশান্তের তার থেকে বেশি নাম নেওয়া হয়েছে তার প্রেমিকা রিয়া চক্রবর্তীর। 

জেন ওয়াইয়ের এই হার্টথ্রবের আকস্মিক মৃত্যুতে উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে গোটা বলিউড। কাঠগড়ায় দাঁড় করিয়ে দেওয়া হয় তাঁর বর্তমান প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। এমনকী সুশান্তের পরিবারও দায়ী করে রিয়াকে। মিডিয়া ট্রায়াল থেকে শুরু করে পুলিস, সিবিআই, এনসিবির জেরায় রিয়ারও বেঁচে থাকা অতিষ্ঠ হয়ে ওঠে। এমনকী ড্রাগ কেসে তাঁকে গ্রেফতারও করা হয়। কিন্তু কিছুই প্রমাণিত না হওয়ায় জেল থেকে মুক্তি দিতে হয় রিয়াকে। প্রায় এক বছর ধরে চলা এই হেনস্থায় কার্যত ঘরে মুখ লুকিয়েছিলেন রিয়া।

তবে অভিনয় জায়গা করতে না পারলেও প্রেমিকের অভাব খুব তাড়াতাড়ি পূরণ করে নিয়েছে তিনি।  সুশান্তের মৃত্যুর দীর্ঘ একবছরেরও বেশি সময় পর সুশান্তের জন্মদিনে প্রথম তাঁর সঙ্গে ছবি শেয়ার করেন রিয়া।  তবে এবার শোনা যাচ্ছে শুধু কেরিয়ারেই নয়, ব্যক্তিগত জীবনেও বেশ কিছুটা পথ এগিয়েছেন নায়িকা। সুশান্তের মৃত্যুর আড়াই বাজার পর ফের প্রেমে পড়েছেন রিয়া। সীমা সাজদেহর ভাই প্রযোজক বান্টি সাজদেহর সঙ্কে সম্পর্কে রয়েছেন রিয়া। বান্টি এই সম্পর্কের কথা এখনই কাউকে জানাতে চাননা তাই এই সম্পর্ক গোপনেই রয়ে গেছে।

সূত্রের খবর, রিয়া ও বান্টির কাছের মানুষেরা জানেন যে, তাঁরা দুজনে একে অপরের সঙ্গে খুবই খুশি। গত দুই বছরে রিয়াকে যে দুঃসময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে সেখানে বান্টিই ছিল রিয়ার সাপোর্ট সিস্টেম। যখন অভিনেত্রীর বিরুদ্ধে নানা রকমের কুমন্তব্য, অভিযোগের পর অভিযোগ, নানা গুজবে জেরবার রিয়া, তখন তাঁর পাশে ছিলেন বান্টি। বান্টির ট্যালেন্ট ম্যানেজমেন্ট টিমই বরাবর রিয়ার প্রফেশনাল কমিটমেন্ট সামলাত। রিয়া ও সুশান্তকে নিয়ে যখন উত্তাল পরিস্থিতি, সেই সময় জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল বান্টিকেও। বান্টি করনেরস্টোন স্পোর্টসের সিইও। এটি মূলত একটি ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি। রিয়া সহ আরও বেশ কিছু বলিউডের স্টারের প্রোফাইল সামলায় তাঁর কোম্পানি । শুধু বিনোদনই নয়, বিরাট কোহলি, রোহিত শর্মা, শিখর ধাওয়ান সহ খেলার জগতের বেশ কিছু তারকার সঙ্গে কাজ করেন বান্টি।