এক মায়ের লড়াই শুরু এবার রানির 

অনির্বাণের সঙ্গে জুটিতে রানি মুখোপাধ্যায়, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র ট্রেলারে চমক

রানি মুখার্জী এখন মিসেস আদিত্য চোপড়া। সন্তানের জননীও। হিচকি-র পর মাঝে কেটে গেছে বেশ কিছু বছর। একরাশ হাসিই যার পরিচয় সেই রানিকে এবার দেখা গেল তার সন্তানের জন্য হাউ-হাউ করে কাঁদতে। বলতে শোনা গেল ‘খারাপ ভাল জানি না, আমি একটাই জিনিস জানি আমি একজন মা!’ এখানেই থামলে আপনার মনে একরাশ প্রশ্নের জন্ম দেবে নিশ্চই। ভাববেন রানি কাঁদছে কেন ? আর সাসপেন্স না রেখে বলেই ফেলি তাহলে। আসলে রানি কাঁদছেন তাঁর নতুন সিনেমা  ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’-র জন্য।

এই ছবিতে বাঙালি বউ ও মায়ের অবতারে দেখা যাবে রানিকে। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে রানির স্বামীর ভূমিকায় অভিনয় করছেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। রানির সঙ্গে কাজের মধ্যে দিয়ে বলিউডের অনির্বাণ।


রানির এই নতুন ছবির প্রেক্ষাপট নরওয়ে। সত্য ঘটনা অবলম্বন করেই ছবিটি তৈরি করেছেন পরিচালক অসীমা ছিব্বর। পারিবারিক অশান্তি এবং সন্তান প্রতিপালনে গাফিলতির কারণে মায়ের থেকে সন্তানকে আলাদা করে নরওয়ে সরকার। সন্তানের অভিভাবকত্ব ফিরে পেতে এক মায়ের লড়াই এই ছবির গল্পে উঠে আসবে।

ছবি প্রসঙ্গে কথা বলে গিয়ে সেই সময় রানি জানিয়েছিলেন, এক মায়ের সংঘর্ষের কাহিনি ‘মিসেস চ্যাটার্জি ভার্সাস নরওয়ে। ছবিটি মুক্তি পাবে ১৭ মার্চ।