এবার ‘মেড ইন ইন্ডিয়া’ দিয়েই নতুন চমক রাজামৌলির 

Written by SNS September 19, 2023 4:14 pm

চেন্নাই: কালজয়ী বাহুবলি, আরআরআর। অনবদ্য সৃষ্টি পরিচালক এসএস রাজামৌলির। এরপর বড়পর্দায় ফের চমক দিতে হাজির রাজামৌলি। সম্প্রতি ঘোষণা করলেন তাঁর নতুন ছবি ‘মেড ইন ইন্ডিয়া’। সোশাল মিডিয়ায় ছবির প্রথম ঝলক শেয়ার করে পরিচালক জানিয়ে দিলেন, কোনও ব্যক্তি বা নির্দিষ্ট ঘটনা নয়, বরং ভারতীয় সিনেমার ইতিহাসকেই এবার পর্দায় ধরতে চলেছেন রাজামৌলি। তবে এবার নিজে পরিচালকের দায়িত্বে তিনি থাকছেন না। বরং এই ছবির পরিচালনার দায়িত্ব তিনি তুলে দিয়েছেন, জাতীয় পুরস্কার বিজয়ী পরিচালক নীতিন কক্করের কাঁধে। ছবির প্রযোজক বরুণ গুপ্ত ও এস এস কার্তিকেও। তবে কে কে রয়েছে এই ছবিতে তা অবশ্য ফাঁস করতে চাননি রাজামৌলি।

রাজামৌলির ছবিতে কি কোনও গোপন এজেন্ডা থাকে? প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি আবার বলেন, “আমার ছবিতে কোনও গোপন বা লুকানো এজেন্ডা নেই। যে দর্শক টাকা দিয়ে টিকিট কেটে সিনেমা দেখেন তাঁদের জন্যই আমি সিনেমা তৈরি করি।”

এর আগেও এক মার্কিন সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে রাজামৌলি জানিয়েছিলেন, এক সময় তিনি ঘোর আস্তিক ছিলেন, কিন্তু পরে নাস্তিক হয়ে যান। ঈশ্বরে তাঁর বিশ্বাস নেই। কিন্তু রামায়ণ, মহাভারতের গল্প ছোটবেলা থেকে পড়ছেন এবং তাঁর খুবই ভাল লাগে। এই পৌরণিক মহাকাব্য, শ্রুতিগল্পের প্রভাব যে তাঁর সিনেমাতে পাওয়া যায়, তাও অস্বীকার করেননি গোল্ডেন গ্লোব পুরস্কারজয়ী ‘আরআরআর’ সিনেমার পরিচালক।।