পরন সঙ্গে গড়নও, সুন্দরতা নিয়েই রচনার নতুন ব্যবসা

Written by SNS July 6, 2023 3:33 pm

কলকাতা : সুন্দর শাড়ি পরলেই তো হল না তার সঙ্গে নিজের ত্বকের যত্ন নেওয়াটাও তো জরুরি। আর তিনি দিদি নম্বর ১ বলে কথা। মহিলাদের পরনের সঙ্গে-সঙ্গে এবার ত্বকের যত্নেও মাঠে নেমে পড়লেন রচনা বন্দোপাধ্যায়। বড়পর্দা থেকে তিনি বেশি জনপ্রিয় ছোটপর্দায়। রচনা শুধু অভিনেত্রী ও সঞ্চালকই নন, তাঁর একটা আলাদা পরিচয়ও আছে। তিনি বিজনেস ওমেন। কয়েক বছর আগে শাড়ির ব্যবসাও শুরু করেন রচনা। অভিনেত্রী হয়ে শাড়ির ব্যবসা করায় নানা কটাক্ষও শুনতে হয়েছিল রচনাকে। আর এবার নতুন ব্যবসায় হাত দিলেন রচনা। শুরু করলেন নিজের বিউটি প্রোডাক্ট। নাম রাখলেন ‘রচনা কেয়ার’। আপাতত, ৬ টি প্রোডাক্ট বাজারে আনছেন রচনা। যার মধ্যে রয়েছে, ডে ক্রিম, নাইট ক্রিম, ফেসওয়াশ, অ্যালোভেরা জেলের মতো বিউটি প্রোডাক্ট। অনলাইনেও কিনতে পারবেন রচনার প্রোডাক্ট।

এই প্রোডাক্ট নিয়ে রচনা জানিয়েছেন, একেবারেই ঘরোয়া উপকরণ দিয়ে তৈরি এই প্রোডাক্টগুলো সব বয়েসের মানুষদের কথা মাথায় রেখেই তৈরী। ত্বকের ক্ষতি হওয়ার প্রশ্নই ওঠে না।

শাড়ির ব্যবসা শুরু করার সময় রচনা জানিয়ে ছিলেন, ‘বহুদিন ধরে এই ইন্ডাস্ট্রিতে রয়েছি। গত ২০ বছর ধরে আমি আপনাদের জন্যই রচনা বন্দ্য়োপাধ্যায় হয়েছি। ছেলেকে মানুষ করা এবং সংসারের পাশাপাশি আমি এমন কিছু করতে চেয়েছি যাতে, সাধারণের সঙ্গে আরও বেশি যোগাযোগ স্থাপন করতে পারি। আর সেই কারণেই এই বুটিক-অনলাইনে শাড়ির ব্যবসা।’