অস্কারে মনোনীত’ শিশুশিল্পীর  অকাল প্রয়াগে শোকস্তব্ধ চলচ্চিত্র দুনিয়া 

Written by SNS October 11, 2022 6:50 pm
মুম্বাই,১১ অক্টোবর –”চেল্লো শো” মুক্তির পূর্বেই  ক্যান্সারে আক্রান্ত  শিশু অভিনেতা রাহুল কোহলি মৃত্যুর কোলে ঢলে পড়ল ।লিউকোমিয়া কেড়ে নিলো ১৫ বছরের তরতাজা ছেলেটির প্রাণ।সন্তানহারা পিতার কথা শুনলে ভিজতে পারে আপনার চোখের কোনও।
৯৫ তম  আন্তর্জাতিক ফিচার ফিল্ম বিভাগে নির্বাচিত গুজরাতি ছবি ”চেল্লো শো” যা ইংরেজিতে ”লাস্ট ফিল্ম শো” নামে পরিচিত হয়েছে।আগামী ১৪ অক্টোবর ভারতীয় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি,তার আগেই চিরবিদায়  এই শিশুতারকার । এই ছবিতে অভিনীত ৬ জন শিশুশিল্পের  মধ্যে অন্যতম ছিল  রাহুল কোহলি।কিন্তু,পরিবার পরিজনের সাথে নিজের অভিনীত ছবি আর  উপভোগ করা হল না রাহুলের। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন দুনিয়ায়।
একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে রাহুলের  বাবা জানিয়েছেন,” মৃর্ত্যুর কোলে ঢলে পড়ার আগে বারবার  জ্বর আসছিল। সেই সঙ্গে প্রচন্ড বমি হয়েছে।সেই সময় মনে হচ্ছিল আমার ছেলের কাছে বোধয় আর খুব বেশি সময় নেই। আমাদের পরিবারের কাছে এটা কত বড়ো ধাক্কা তা ভাষায় প্রকাশ করতে পারব  না। তবে ওর শেষকৃত্য সম্পন্ন করে আমরা পরিবারের সকলে ” চেল্লো  শো ” দেখতে যাবো।ছেলেকে ছাড়াই এই ছবি দেখা পরিবারের প্রতিটি সদস্যের কাছে অত্যন্ত বেদনাদায়ক। তবে ছবির মধ্যে দিয়েই ওকে আরও একবার জীবিত দেখব।