‘২৪ পাটি ’ নিয়ে চমক নন্দিতা-শিবপ্রসাদের 

Written by SNS September 5, 2023 2:56 pm

কলকাতা :  নিজেদের প্রযোজনা সংস্থা উইন্ডোজের হাত ধরে একের পর এক সুপারহিট ছবি দর্শকদের উপহার দিচ্ছেন নন্দিতা ও শিবপ্রসাদ। শুধু পরিচালক হিসেবে নয়, প্রযোজক হিসেবেও তাঁরা দারুণ সফল। মঙ্গলবার সকাল সকাল সেরকমই এক চমক দিলেন টলিউডের সুপারহিট পরিচালক জুটি।সোশ্যাল মিডিয়ায় ২৪[পাটি দেখিয়ে ভক্তদের একেবারে ঘোল খাইয়ে দিলেন নন্দিতা ও শিবপ্রসাদ।

উইন্ডোজের ফেসবুক পেজে। যেখানে লেখা ‘বলছি একটু দাঁত মাজবেন?’! এই পোস্ট দেখেই সকাল সকাল নেটদুনিয়ায় উত্তেজনা শুরু। সিনেমাপ্রেমীদের একের পর এক মন্তব্য। এটা কি কোনও নতুন ছবি? নাকি আসন্ন ছবির প্রচার? সূত্র বলছে, এটা ছবি নয়, বরং ছবির গান। তবে এর থেকে বেশি খোলসা করে চাননি প্রযোজক সংস্থা।

এই মুহূর্তে ‘রক্তবীজ’ ছবির প্রচারে ব্যস্ত রয়েছে নন্দিতা ও শিবপ্রসাদের টিম। প্রকাশ্য়ে এসেছে ছবির ঝলকও। উইন্ডোজ প্রোডাকশন ও সঞ্জয় আগরওয়ালের প্রযোজনায় তৈরি হয়েছে ‘রক্তবীজ’। এই ছবির সৌজন্যেই বহুদিন বাদে বড়পর্দায় দেখা যাবে ভিক্টর বন্দ্যোপাধ্যায়কে। সঙ্গে থাকছেন আবির চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, অনসূয়া মজুমদার, কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য, সত্যম ভট্টাচার্য, দেবাশিস মণ্ডল, দেবলীনা কুমারের মতো তারকা। ছবির অ্যাকশন দৃশ্য সাজিয়েছেন জনপ্রিয় অ্যাকশন ডিরেক্টর মনোহর ভার্মা। যিনি এযাবৎকাল ‘মাদ্রাস কাফে’, ‘এয়ার লিফট’, ‘ মর্দানি’, ‘সর্দার উধাম’-এর সিনেমার অ্যাকশন দৃশ্যের নেপথ্যে ছিলেন।