ছবিতেই ফের মুনমুন-ইমরান গুঞ্জন 

কলকাতা, ২৬ মে– বহু বছর আগের কথা।  মুনমুন সেন ও প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খানের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছিল।  তা অবশ্য এখন অতীত। বর্তমানে পর্দার আড়ালে অভিনেত্রী মুনমুন সেন। খেলার মাঠ ছেড়ে রাজনীতির ময়দানে ছক্কা হাঁকছেন ইমরান খান।  কিন্তু সেই গুঞ্জনই যেন ফের ফিরে এলো নতুন করে।  ইস্যু একটি ছবি।  সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে সুচিত্রা সেনের কন্যা মুনমুন সেনের একটি পারিবারিক ছবি।  যেখানে মুনমুন সেন ও তার দুই কন্যার সঙ্গে দেখা যাচ্ছে ইমরানকে।

মুনমুন সেনের কন্যা রাইমা সেন ছবিটি পোস্ট করেছেন। স্মৃতিচারণা করতে গিয়ে ছবি পোস্ট করলেও অতীতের ঘটনা এবং বর্তমানের চর্চা নিয়ে ছবিটি সাড়া ফেলে। উঠে আসে পুরোনো কথা।

ইমরান খানের সঙ্গে বহু ভারতীয় অভিনেত্রীর নাম জড়িয়েছে নানা সময়ে। হাওয়ায় ভেসেছে একাধিক প্রেম কাহিনীর গল্প। কখনো জিনাত আমান, কখনও আবার রেখা। বাদ যাননি বাঙালি অভিনেত্রী মুনমুন সেনও। সুচিত্রা সেনের কন্যার সঙ্গে ইমরান খানের ঘনিষ্ঠতার কথা একবার দারুণ চর্চায় উঠে আসে।অনেকেই বিশ্বাস করতে থাকেন ইমরানের মুনমুনের প্রতি একটা ভালো লাগা ছিল। তবে সেটা এক তরফা নয়। মুনমুনের পক্ষেও তেমন কিছু ছিল বলে অনেকেই দাবি করেন। যদিও অভিনেত্রী কখনই প্রকাশ্যে সেটাকে স্বীকার করেননি। বরং বলেছেন তারা ভালো বন্ধু।


এবার মা এবং পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার তথা প্রাক্তন প্রধানমন্ত্রীর সঙ্গে একটি ছবি শেয়ার করেন রাইমা সেন। বুধবার অভিনেত্রী কোনো ক্যাপশন ছাড়াই তার ফেসবুকে একটি পুরনো ছবি পোস্ট করেন। সেই সাদা কালো ছবিতে দেখা যাচ্ছে মুনমুন সেন আর ইমরান খানের মাঝে বসে আছেন রাইমা।  আর ইমরানের কোলে তার বোন রিয়া সেন।

অভিনেত্রী এই ছবি পোস্ট করা মাত্রই সেখানে কমেন্টের বন্যা বয়ে গেছে। এক ব্যক্তি লেখেন, ভীষণ সুন্দর ছবি।  আরেকজন লেখেন, ইনি ইমরান খান না? অনেকেই আবার কটাক্ষ করে লেখেন ‘নাইস ফ্যামিলি’।

প্রসঙ্গত, ২০১৯ সালে মুনমুন সেন ভোট প্রচারের সময় জানিয়েছিলেন ইমরান খান তার খুব ভালো বন্ধু হন এবং প্রয়োজনে তিনি তার সঙ্গে ফের যোগাযোগ করবেন। এমনকি ২০২২ সালে যখন ইমরান খানের উপর হামলা করা হয় তখনও তার বিরুদ্ধে গর্জে উঠেছিলেন রাইমা এবং রিয়া। দুজনে এ ঘটনাকে কাপুরুষোচিত বলে কটাক্ষ করেন তখন।