সাগর দত্ত হাসপাতালে গিয়ে দালালরাজের বিরুদ্ধে সোচ্চার হলেন মদন

Written by SNS September 26, 2023 8:23 pm
  কলকাতা, ২৬ সেপ্টেম্বর – কামারহাটির সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে দালালরাজের বিরুদ্ধে সরব হলেন সেখানকার তৃণমূল বিধায়ক মদন মিত্র। মঙ্গলবারের তিনি সোজা পৌঁছে যান সাগর দত্ত হাসপাতালে।তখন নিজের দফতরে ছিলেন না অধ্যক্ষ পার্থপ্রতিম প্রধান। এরপড়ি ক্ষোভে ফেটে পড়েন মদন মিত্র। 
তিনি অধ্যক্ষের কাছে ফোনে জানতে চান , ‘‘আপনি বেরিয়ে গিয়েছেন কেন? মাসের শেষে তো তিন লক্ষ টাকা মাইনে পান। এখানে দালালরাজ চলছে। আপনি কেন  থানায় ডায়েরি করেননি?’’ তিনি আরও বলেন , ‘‘ও সব দালালরাজ আরজি কর, এনআরএসে হয়। ওখানে সব চুড়ি পরে বসে থাকে। এটা কামারহাটি। ঘেঁটি ধরে নাড়িয়ে দেব।’’ কামারহাটি পুরসভার চেয়ারম্যান গোপাল সাহা , ভাইস চেয়ারম্যান, ৩০ জন কাউন্সিলরও মদনের সঙ্গে হাসপাতালে গিয়েছিলেন। অধ্যক্ষ বলেন, ‘‘উনি যে আসবেন, তা আমার জানা ছিল না। জানলে হয়তো থেকে যেতাম।’’ 

হাসপাতাল রোগী ভর্তি নিয়ে মদন মিত্রের ভূমিকা সবারই জানা। কয়েক মাস আগে এসএসকেএস হাসপাতালে ট্রমা কেয়ার ইউনিটে এক যুবককে দীর্ঘ ক্ষণ ফেলে রাখার অভিযোগ পেয়ে সেখানে পৌঁছে তোলপাড় বাধিয়ে দেন মদন মিত্র। সেই জল বহুদূর গড়ায় । মদন ‘চ্যালেঞ্জ’ করেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়কে।  মদন যে যুবকের জন্য সেই রাতে এসএসকেএমে ছুটে গিয়েছিলেন কয়েকদিন পর কলকাতা মেডিক্যাল কলেজে তাঁর মৃত্যু হয়েছিল।