সারার প্রেমে হাবুডুবু শুভমন

Written by SNS October 15, 2022 6:27 pm

মুম্বাই, ১৫ অক্টোবর– এবার ডিনার ডেট নয়, বরং হোটেল থেকে তাঁদের বের হওয়ার ভিডিও ভাইরাল হল। শুধু তাই নয়, এবার সোশ‍্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সারা আলি খান  ও শুভমনের একসঙ্গে বিমান সফরের ভিডিও!
সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে শুভমন ও সারার দুটি ভিডিও। একটিতে দেখা গিয়েছে বিমানে পাশাপাশি বসে শুভমন ও সারা। অন‍্য আরেকটিতে দেখা গিয়েছে, একই হোটেল থেকে লাগেজ নিয়ে বের হচ্ছেন দু’জনে।
এই ভিডিও দেখে নেটিজেনরা দুয়ে দুয়ে চার করে নেয়। সারা আর শুভমন যে একান্তে সময় কাটিয়েছেন তা বুঝতে দেরি হল না কারও। তবে এই সম্পর্ক নিয়ে কিন্তু একেবারেই মুখে কুলুপ এঁটেছেন সারা ও শুভমন
শচীন তেণ্ডুলকরের মেয়ে সারার সঙ্গে নাম জড়িয়ে বার বার খবরে এসেছেন শুভমন গিল। এমনকী, বহুবারই সোশ‍্যাল মিডিয়ার হাত ধরে সারা ও শুভমনের বেশ কয়েকটি অন্তরঙ্গ ছবিও ভাইরাল হয়েছিল।  লোকে ধরেই নিয়েছিলেন শচীনের জামাই হবেন শুভমন।
প্রসঙ্গত, সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ এসে দক্ষিণী সুপারস্টার বিজয় দেবরাকোন্ডার প্রতি প্রেম উজাড় করেছিলেন সারাসচিন কন্যার প্রেমে হাবুডুবু শুভমন। দ্বিতীয় পর্বের অতিথি হিসেবে ছিলেন সারা আলি খান ও জাহ্নবী কাপুর। সারার কাছে করণ জানতে চান, সুযোগ পেলে তিনি কাকে ডেট করতে চাইবেন? প্রশ্নের উত্তর দিতে চাইছিলেন না সারা কিন্তু পরে তিনি জানান, বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ডেটে যেতে চান।