সুজন চক্রবর্তীর আত্মীয়ের তালিকা প্রকাশ ,কুনাল ঘোষের টুইট ঘরে বিতর্ক 

কলকাতা,৩১ মার্চ — নিয়োগ দুর্নীতি নিয়ে রাজ্য রাজনীতি  তোলপাড়, একের পর এক হেভিওয়েটদের নাম উঠে এসেছে দুর্নীতির তালিকায়। সেই ফের এবার বাম আমলের চাকরি  নিয়ে বিতর্ক । তৃণমূলের কুনাল ঘোষের করা একটি টুইট ঘিরে  শুরু হয় বিতর্ক। এবার সিপিএম নেতা সুজন চক্রবর্তীর ১৩  আত্মীয়ের তালিকা প্রকাশ করলেন কুণাল ঘোষ। যদি ঠিক হয়, তাহলে তদন্ত হোক, ট্যুইটে এমনই দাবি করেছেন তৃণমূল নেতা। পাশাপাশি ট্যুইটে সুজনের বিবৃতিও দাবি করেন তিনি। যদিও বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ সুজন চক্রবর্তী। উপরন্তু তিনি প্রশ্ন তোলেন, ‘শ্বেতপত্র প্রকাশ না করে ভুলে ভরা তালিকা কেন ?’

এপ্রসঙ্গে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, “সিপিএমে সূত্র থেকেই এধরনের একটা তালিকা পাওয়া যাচ্ছে। মূলত সুজন চক্রবর্তীকে কেন্দ্র করে। তাঁর যাঁরা আত্মীয় তাঁদের এই এই চাকরি।

 প্রশ্ন তোলা হয়েছে, সুজন চক্রবর্তীর স্ত্রী, মিলি চক্রবর্তীর কলেজে চাকরি পাওয়া নিয়েও। যিনি ২০২১ সালে গড়িয়ার দীনবন্ধু অ্যান্ড্রুজ কলেজ থেকে অবসর নিয়েছেন।

পাল্টা সুজন চক্রবর্তী বলেন, “আগেও বলেছি, আবারও বলছি। কেল্টু, বিল্টুর আবোল তাবোল কথার আমি উত্তর দিই না। দেব না। মুখ্যমন্ত্রী নির্দেশ দিয়েছেন শিক্ষামন্ত্রীকে, শ্বেতপত্র প্রকাশ করতে। সেটা কি প্রকাশ করতে পারছেন না ! যে এক একদিন এক একটা তালিকা নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। আমি এরকম কথার উত্তর দিই না। দুই, তালিকাটাও ভুলে ভরা। এটা একটা ক্যাম্পেন করার চেষ্টা হচ্ছে।”