‘মিথ্যেবাদী’, চেতনের তোপ উরফিকে

Written by SNS November 28, 2022 5:32 pm
মুম্বাই, ২৮ নভেম্বর–  থেমে নেই চেতন ভগত এবং উরফি জাভেদের বাক যুদ্ধ। আত্মপক্ষ সমর্থনে এবার টুইটে চেতন তোপ দেগেছেন উরফিকে। যদিও পালটা দিতে ছাড়েনি উরফি।

একটি অনুষ্ঠানে ভারতীয় যুবসমাজ নিয়ে চেতন ভগতের মন্তব্যকে কেন্দ্র করে তর্কবিতর্কের সূত্রপাত। উরফি জাভেদকে নিশানা করে চেতন ভগত বলেন, “এখনকার যুবসমাজ শুধু ছবিতে লাইক দিতে জানেন। তাই উরফির ছবিতে লাইকের বন্যা। সীমান্তে দাঁড়িয়ে জওয়ানরা যখন দেশরক্ষা করছেন তখন একদল যুবক কম্বলের তলায় শুয়ে উরফির ছবি দেখছেন।” পালটা দিতে ছাড়েননি উরফি। তিনি পালটা লেখকের রুচি নিয়ে প্রশ্ন তোলেন। বলেন, “চেতন ভগতের মতো লেখক সবসময় মেয়েদের দোষ খুঁজছে। একজন নারীকে তাঁর পোশাক দিয়ে বিচার করেন। তুমি বিকৃতমনস্ক বলে মেয়েটির দোষ রয়েছে তা নয়। উনি অযথা আমার নাম ব্যবহার করেছেন। এটা সত্যি দুর্ভাগ্যজনক।” এছাড়া চেতন ভগতের বিরুদ্ধে ওঠা মিটু অভিযোগের হোয়াটসঅ্যাপও শেয়ার করেন উরফি।

সেটি নজরে আসে লেখকের। পালটা টুইটে উরফিকে আরও একবার বার্তা দেন। তাঁর দাবি, হোয়াটসঅ্যাপের যে স্ক্রিনশটগুলি উরফি নেটদুনিয়ায় প্রকাশ করেছেন, সেগুলি সম্পূর্ণ মিথ্যে। একেবারে ভিত্তিহীন। তিনি আরও লেখেন, “আমি কারও সমালোচনা করিনি। আমি মনে করি কাউকে ইনস্টাগ্রাম করে সময় নষ্ট করার পরিবর্তে শরীরচর্চা এবং কেরিয়ারে মনোযোগী হতে বলে কোনও ভুল করেছি।” এই টুইটের পালটা কোনও প্রতিক্রিয়া উরফির তরফে এখনও পাওয়া যায়নি।