হাসপাতালে ভর্তি কুনাল ঘোষ, ২১ জুলাইয়ের মঞ্চে থাকছেন না দলের সাধারণ সম্পাদক 

Written by SNS July 19, 2023 8:00 pm
অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি হলেন কুনাল ঘোষ। বুধবার তিনি জানান, তাঁর  ভার্টিগোর সমস্যা দেখা দেওয়ায় চলা ফেরা করতে সমস্যা হচ্ছে। সেই সঙ্গে মাথা ঘোরা ও বমির সমস্যাও রয়েছে। তাঁকে অসুস্থতার কারণে ইনঞ্জেককশন নিতে হচ্ছে বলেও তিনি জানান।  তিনি  জানিয়েছেন, আগামী কয়েকটা দিন তিনি যোগাযোগের বাইরে থাকবেন। অসুস্থ হয়ে পড়ায় কুণাল আগামী শুক্রবার তৃণমূলের ২১ জুলাই কর্মসূচিতেও সম্ভবত উপস্থিত থাকতে পারবেন না ।
কয়েক দিন আগেও এই একই সমস্যা হয় কুণালের। এই নিয়ে দ্বিতীয় বার তিনি একই সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন। তাঁর কথায়, ‘‘এখন হাসপাতালে ভর্তি। পরীক্ষা চলছে। চার, পাঁচ দিন যোগাযোগের বাইরে থাকতে হবে। আফসোস। কিন্তু শরীর সাড়া দিচ্ছে না।’’
প্রসঙ্গত ,  এ বার তৃণমূলের ২১ জুলাই কর্মসূচির তাৎপর্য আলাদা। পঞ্চায়েত ভোটের সাফল্যের পর এই কর্মসূচি প্রথম পালন করছে তৃণমূল। এ ছাড়া গত লোকসভা নির্বাচনের আগে এটিই শেষ ২১ জুলাই। এ ছাড়া বিজেপির বিরোধীরা জোটবদ্ধ লড়াইয়ের যে বার্তা দিয়েছে তাকে সামনে রেখে এ বারের কর্মসূচির গুরুত্বই আলাদা । গত বছরের মতো এ বারও কুণালের এই কর্মসূচিতে অংশ নেওয়ার কথা ছিল। কিন্তু বাদ সাধছে অসুস্থতা।