‘প্রিয়াঙ্কা সফলতা অসাধারণ’ একেবারে অন্য সুরে করণ 

মুম্বই : প্রিয়াঙ্কা চোপড়ার বলিউড ছাড়ার পেছনের কারণ হিসাবে করণ জোহরের নাম উঠে এসেছিল। বলিউডের অন্যতম পরিচালক করণ জোহরের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কটা যে খুব একটা ভালো নয় সে কথা সবারই জানা। চলতি বছরের শুরুতে এক সাক্ষাৎকারে বলিউডের রাজনীতি, সেখানকার কিছু মানুষের সঙ্গে সম্পর্কের তিক্ততা নিয়ে মুখ খুলেছিলেন প্রিয়াঙ্কা। আর এবার টরেন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রিয়াঙ্কাকে নিয়ে প্রশ্নের মুখোমুখিতে মুখ খুলতে হলো করণ জোহরকেও

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, হলিউডে প্রিয়াঙ্কার কেরিয়ার গড়া, নিজেকে প্রতিষ্ঠিত করার বিষয়ে প্রশ্ন করা হয় করণ জোহরকে। এ প্রসঙ্গে করণ বলেন, ‘প্রিয়াঙ্কা যেভাবে একটার পর একটা ধাপ পার করে সাফল্যের মুখোমুখি হয়েছে, নিজেকে প্রতিষ্ঠিত করেছে, তা দেখে ভালো লাগে। যে কোনও মাধ্যমে ও যেভাবে কাজ করছে, যেভাবে প্রতিনিধিত্ব করছে, সফল হচ্ছে, তা এককথায় অসাধারণ!’

২০০৮ সালে করণ জোহর প্রযোজিত ‘দোস্তানা’ সিনেমায় অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। পরবর্তী সময় করণের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্কের অবনতি হওয়ার কথা শোনা যায়। চলতি বছরের শুরুতে ডাক্স শেফার্ডের পডকাস্ট আর্ম চেয়ার এক্সপার্টের একটি নতুন পর্বে প্রিয়াঙ্কা কারও নাম না করেই বলেন তিনি বলিউডের রাজনীতিতে ক্লান্ত হয়ে পড়েছিলেন। কিছু মানুষের সঙ্গে তিনি ঝামেলায় জড়িয়ে পড়েন। তাকে একপ্রকার বলিউড থেকে তাড়িয়ে দেওয়া হয়। আর তাই তিনি হলিউডে গিয়ে নতুন করে নিজের কেরিয়ার গড়ার চেষ্টা করেন।


একই সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, নিক জোনাসের সঙ্গে যখন তার দেখা হয় তখন নাকি তিনি একটি অস্বাস্থ্যকর সম্পর্কে ছিলেন। যদিও বলিউডে ঠিক কাদের সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি হয়েছিল? কার সঙ্গে অস্বাস্থ্যকর সম্পর্কে জড়িয়েছিলেন, এসব কোনও বিষয়েই কারোর নাম নেননি প্রিয়াঙ্কা চোপড়া।

তবে শোনা যায় কিং খানের সঙ্গে সম্পর্কে জড়ানোর কারণেই নাকি গৌরী খানের কোপের মুখে পড়েন প্রিয়াঙ্কা চোপড়া। গৌরীর ঘনিষ্ঠ বন্ধু করণ তাই নাকি প্রিয়াঙ্কাকে বি-টাউনে কোণঠাসা করে ফেলেছিলেন। আর তাই একদিন বলিউড ছাড়েন প্রিয়াঙ্কা। তবে প্রিয়াঙ্কা এবিষয়ে কারোর নাম না নিলেও তার মুখ খোলার পর বি-টাউনের এই  ‘ওপেন সিক্রেট’ বিষয়টি খোলসা করেছিলেন কঙ্গনা রানাওয়াত।