‘ক্ষমা’ চেয়ে ধুয়ে দিলেন কঙ্গনা

Written by SNS March 23, 2023 5:03 pm

মুম্বই: সে আপনি তাঁকে বিতর্ক কুইন বলুন বা ঝগড়ুটে। তাতে কঙ্গনা রানাউতের কিছু যায়-আসে না। সমস্ত নিন্দা উড়িয়ে তিনি থাকেন বহাল তবিয়তেই। কিন্তু সদা বিতর্কে থাকা কঙ্গনার এরূপ ভোলবদল হজম করা একটু কঠিন। ২৩ মার্চ, ৩৬ তম জন্মদিনে কঙ্গনা হঠাৎই ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে সবার কাছে ক্ষমা চাইলেন কঙ্গনা।

কঙ্গনা আর ক্ষমা প্রার্থনা ! ভাবছেন এটা কি হল ? বৃহস্পতিবার কঙ্গনা তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা গিয়েছে সবুজ রঙের জমকালো শাড়ি, গলা ভরতি গয়না পরে একেবারে অন্যরকম সেজেছেন কঙ্গনা। সেই ভিডিওতেই কঙ্গনা জানালেন, ”আমার শত্রুরা আমাকে শান্তিতে থাকতে দেয় না। আমি যতই সফল হই না কেন, আমাকে টেনে নামাবেই। তবে হ্যাঁ, এই মানুষদের থেকে অনেক কিছু শিখেছি। সংগ্রাম করার শক্তি পেয়েছি। তাঁদেরকে ধন্যবাদ। আর সমাজের খাতিরে অনেক সময়ই অনেককে ব্যক্তিগত আক্রমণ করেছি, তাঁদের কাছে ক্ষমা চাইছি। আমাকে ভুল বুঝবেন না। আমার মনে স্নেহ এবং সুন্দর ভাবনাই রয়েছে”

প্রসঙ্গত, গত কয়েক বছরে কঙ্গনার ঝুলিতে বলার মতো কোনও হিট নেই। অভিনেত্রীর শেষ হিট সিনেমা ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘তনু ওয়েডস মনু রিটার্নস’। আগামীতে কঙ্গনার ভরসা ‘তেজস’, ‘এমারজেন্সি’র মতো সিনেমা। সম্প্রতি রাঘব লরেন্সের সঙ্গে ‘চন্দ্রমুখী ২’ সিনেমার শুটিংও শেষ করেছেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’।