রাবণ’ এর পর আবারও নতুন রূপে ধরা দিচ্ছেন জিৎ!

Written by SNS December 1, 2022 4:12 pm

কলকাতা, ১লা ডিসেম্বর–   টলিপাড়ার সুপারস্টার অভিনেতা জিৎ একান্নটা বসন্ত পেরিয়ে গতকাল ৫২ তে পা দিয়েছেন। দীর্ঘ অভিনয় জীবনে জিতের ফ‍্যানবেস অন‍্যতম।
রাবণ’ এর পর আবার নতুন রূপে ধরা দিচ্ছেন জিৎ। ‘চেঙ্গিজ’ এর টিজারের ছবি সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই উত্তেজনার পারদ চড়ছিল জিৎ প্রেমীদের মধ্যে। কিন্তু চেঙ্গিজ এর খুঁটিনাটি তথ‍্য এতদিন আড়ালেই রেখেছিলেন তিনি।

অবশেষে নিজের জন্মদিনেই অনুরাগীদের সঙ্গে চেঙ্গিজ ছবির প্রথম ঝলক শেয়ার করেছেন অভিনেতা জিৎ। আর টিজার থেকেই স্পষ্ট, আবারও অ্যাকশন হিরো অবতারে ধরা দেবেন তিনি। চোখে সানগ্লাস, দু হাতে আগ্নেয়াস্ত্র নিয়ে ধরা দিয়েছেন অভিনেতা জিৎ। সূত্রের খবর, চেঙ্গিজ ছবিটির প্রেক্ষাপট নয়ের দশকের কলকাতাকে নিয়ে। শহরের বিভিন্ন জায়গায় এই ছবির শুটিং হয়েছে। চেঙ্গিজ ছবিতে জিতের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ‍্যায়কে। এছাড়াও থাকছেন শতাফ ফিগার, রোহিত রায়ের মতো অভিনেতারা।
চেঙ্গিজের পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজেশ গঙ্গোপাধ‍্যায়। তিনি এই ছবিটির সহ চিত্রনাট‍্যকারও বটে। ছবির যৌথ ভাবে প্রযোজনা করেছেন জিৎ, গোপাল মদনানি এবং অমিত জুমরানি।

উল্লেখ্য, টলিউডের অন‍্যান‍্য অভিনেতারা যখন ভিন্নধর্মী ছবি তৈরির দিকে ঝুঁকছেন তখন জিৎ বাণিজ‍্যিক ছবিতেই আটকে রয়েছেন। ‘অসুর’ ছবিটি কিছুটা ভিন্ন ধরণের হলেও ফের মূলধারার ছবিতেই ফিরেছেন জিৎ। আর তাতে সাফল‍্যও পাচ্ছেন তিনি।