ঝাড়গ্রামে ব্যাক্তির রহস্য মৃত্যুতে চাঞ্চল্য ,তদন্তে পুলিশ 

Written by SNS May 30, 2023 4:32 pm

 ঝাড়গ্রাম ,৩০ মে —  ঝাড়গ্রামে রহস্যমৃত্যুতে দানা বেধেছে সন্দেহ ।ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা । মঙ্গলবার ভোর পাঁচটা নাগাদ আগুইবনি নেতুরা বাসস্ট্যান্ড এলাকার একটি বাড়ি থেকে উদ্ধার হয় পঞ্চাশ বছরের এক ব্যক্তির ক্ষতবিক্ষত মৃতদেহ। মৃতের নাম রজত কুমার বায়েন।

সূত্রের খবর , সন্তানদের নিয়ে চারদিন আগেই তাঁর স্ত্রী বাপেরবাড়ি গিয়েছেন। তারপর থেকে একবারের জন্যও রজতকে বাড়ির বাইরে বেরোতে দেখেননি প্রতিবেশীরা।পরিবারের লোকেদের জিজ্ঞাসাবাদ করে জানা যায় তাঁরা তিন ভাই আলাদা থাকেন। রজতের ভাই প্রসেনজিৎ কুমার বায়েন জানান, পারিবারিক বিবাদ থাকায় কেউ কারও সঙ্গে কথা বলেন না। তিনি গত কয়েকদিন ধরে রজতকে বাইরে বের হতে দেখেননি। ব্যাপারটায় তাঁর সন্দেহ হয়েছিল। রজতকে বাড়ির বাইরে না দেখতে পেয়ে পাড়া-প্রতিবেশীদেরও সন্দেহ হয়। তাই তাঁরা মঙ্গলবার ভোরে তাঁর খোঁজ নিতে বাড়িতে যান।সেখানে যেতেই দেখেন, মাটিতে ক্ষতবিক্ষত অবস্থায় পড়ে রয়েছে রজতের দেহ। আলমারি ভাঙা। গোটা বাড়ি লন্ডভন্ড হয়ে রয়েছে।

তখনই ঝাড়গ্রাম থানায় খবর দেন প্রতিবেশীরা। তড়িঘড়ি ঘটনাস্থলে আসে পুলিশ। দেহ উদ্ধার করে তাঁরা ময়নাতদন্তের জন্য ঝাড়গ্রাম সুপার স্পেশ্যালিটি হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করে।ঘটনাতে মৃত্যুর কারণ জানতে তদন্ত নেমেছে পুলিশ।