ভাইরাল হতে কলকাতার নায়িকার এই কান্ড  : জায়েদ খান

ঢাকা: কলকাতা সহ বাংলাদেশে খবর ছড়িয়ে পড়েছে টলিউডের নায়িকা সায়ন্তিকা নাকি বাংলাদেশের নায়ক জায়েদ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন। কিন্তু সেই খবরকে সম্পূর্ণ ভুয়ো বলে শুধু উড়িয়েই দেননি জায়েদ খান বরঞ্চ এই বরঞ্চ অভিযোগ করে বলেছেন কলকাতার নায়িকা ভাইরাল হতে আমার নাম জড়িয়েছেন। 

তিনি আরো বলেন,  ‘আমি কিছুই জানি না কিন্তু সংবাদ হয়ে গেল আমি নাকি কলকাতার নায়িকার সঙ্গে সিনেমা করতে যাচ্ছি। আমি তো চুক্তিবদ্ধ হইনি। মাত্র আমেরিকা এসেই শুনি এ ঘটনা। প্রথমে ভারতের একটি পত্রিকা খবরটা ছাপিয়েছে।

বাংলাদেশের কোনো পরিচালক হয়তো কথা বলেছেন। আর তাতেই ভারতের পত্রিকার সঙ্গে আলাপ করে ফেলছেন নায়িকা।’আলোচনায় আসার জন্যই নায়িকা এসব সংবাদ করেছেন বলে কালের কণ্ঠ’র সঙ্গে আলাপকালে জায়েদ খান দাবি করেন। জায়েদ খান বলেন, ‘কোনো নায়িকার সঙ্গেও চুক্তি হয়নি।
তাহলে আমার নাম জড়িয়ে কেন ভারতের পত্রিকার সংবাদ হলো? আসলে এসব কিছু না। কারণ তারা জানে, জায়েদ খানের সঙ্গে নাম জড়ালে ভাইরাল হতে পারবে। এই আলোচনায় আসার জন্য কলকাতার নায়িকা পত্রিকাকে বলেছে। এমন কিছুই হয়নি এখনো।
চিত্রনায়ক জায়েদ খান নতুন সিনেমা করতে যাচ্ছেন। নাম চূড়ান্ত না-হওয়া সিনেমাটিতে জায়েদ খানের নায়িকা হিসেবে থাকছেন কলকাতার নায়িকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এমন একটি সংবাদ প্রকাশ করে ভারতীয় বাংলা গণমাধ্যম।

সেখানে বলা হয়, সায়ন্তিকার সঙ্গে সিনেমাটি নিয়ে চূড়ান্ত কথা হয়েছে। এখন শুধু ভিসাজনিত ও ওয়ার্ক পারমিটের বিষয়ে কাজ চলছে।

ওয়ার্ক পারমিট পেয়ে গেলেই ঢাকায় আসবেন সায়ন্তিকা। সায়ন্তিকাকে এর আগে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ছবিতে দেখা গেছে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘নাকাব’ ছবিতে শাকিব খানের নায়িকা ছিলেন সায়ন্তিকা।  ঠিক পাঁচ বছর পর শাকিব খান যখন কলকাতার আরেক নায়িকা ইধিকা পালকে নিয়ে ‘প্রিয়তমা’ সিনেমার সাফল্যের স্বাদ নিচ্ছেন, তখন সায়ন্তিকা আসছেন ঢাকাই ছবির আরেক খানের বিপরীতে অভিনয় করতে, এমনই খবর যখন আলোচনায়, তখনই নাকচ করলেন সময়ের আলোচিত অভিনেতা জায়েদ খান।