জ্যাকলিন থেকে ‘ক্রাক’ ও কাড়লেন নোরা 

Written by SNS August 24, 2023 5:48 pm

মুম্বই: জ্যাকলিনের কপাল খারাপই মনে হচ্ছে। প্রথমে বিতর্কিত সুকেশ চন্দ্রশেখরের আর্থিক কেলেঙ্কারির মামলায় নোরার অব্যাহতি এবার তাঁর সিনেমাতেও নোরার দখল। এখনো দ্বন্দ্ব চলছে দুই বলিউড সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজ ও নোরা ফাতেহির মধ্যে। সুকেশ চন্দ্রশেখরের আর্থিক কেলেঙ্কারির মামলা থেকে নোরা অব্যাহতি পেলেও জ্যাকলিন সে ঝামেলা থেকে বের হতে পারেননি। এরইমধ্যে জ্যাকলিনকে আরেকটি ধাক্কা দিলেন নোরা। জ্যাকলিনের একটি চলচ্চিত্র ছিনিয়ে নিয়েছেন এই অভিনেত্রী।

আসন্ন চলচ্চিত্র ‘ক্র্যাক : জিতেগা তোহ জিয়েগা’তে কাজ করার কথা ছিল জ্যাকলিনের। কিন্তু সর্বশেষ তথ্য অনুসারে, বলিউডের এই নায়িকাকে সরিয়ে সিনেমাটিতে নিজের জায়গা পাকা করে নিয়েছেন নোরা। এই সিনেমায় আরো কাজ করবেন বিদ্যুৎ জাম্মওয়াল এবং অর্জুন রামপাল। ‘ক্র্যাক’ প্রযোজনার দায়িত্ব টি-সিরিজের হাতে যেতেই হয়ে গেল এই বদল! কারণ টি সিরিজের পোস্টার গার্ল নোরা ফাতেহি। তাই নোরাকেই সিনেমাটিতে রাখতে যাচ্ছেন প্রযোজনা সংস্থা।

২০২২ সালে অক্টোবরে পোল্যান্ডে ‘ক্র্যাক’-এর শুটিং শুরু করে দিয়েছিলেন জ্যাকলিন। কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে আইনি মামলায় জড়ানোর পর এটাই ছিল জ্যাকলিনের প্রথম কাজ। প্রথম দিকে এই সিনেমার প্রযোজনার দায়িত্বে ছিল অভিনেতা বিদ্যুৎ জাম্মওয়ালের প্রযোজনা সংস্থা ‘অ্যাকশন হিরো ফিল্মস’। তবে টি-সিরিজের হাতে ক্ষমতা হস্তান্তর হতেই বাদ পড়ে গেলেন জ্যাকলিন! এ বিষয়ে এখনো মুখ খুলেননি জ্যাকলিন।