নিষেধাজ্ঞা উঠলেও স্বস্তিতে নেই জ্যাকলিন

Written by SNS August 17, 2023 4:10 pm
মুম্বই: প্রায় দুই বছর ধরে কনম্যান সুকেশ চন্দ্রশেখর মামলায় জড়িত অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ এতদিন পুলিশের অনুমতি ছাড়া না বিদেশে যেতে পারতেন না কোনও শুটিংয়ের কাজে। কিন্তু অবশেষে স্বস্তি পেলেন জ্যাকলিন। সম্প্রতি জ্যাকলিনকে দিল্লির একটি আদালত  স্বস্তি দিয়ে ছে, এবার থেকে তিনি আদালতের পূর্বানুমতি ছাড়াই বিদেশ ভ্রমণ করতে পারবেন।

কিন্তু এই স্বস্তির পরও খুশি হতে পারছেন না জ্যাকলিন। কারণ তিনি এখন হাসপাতালের শয্যায়।  জানা গিয়েছে, ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন তিনি। এতদিন বাড়িতেই ছিলেন। তবে অভিনেত্রীর জ্বর বেড়ে যাওয়ায় তাঁকে হাসপাতালে ভরতি করতে হয়। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, আপাতত জারিনের শারীরিক অবস্থা স্থিতিশীল। হাসপাতাল থেকে ছবিও শেয়ার করেছেন জারিন। হ্যাশট্যাগে লিখেছেন, লাইফ আপডেট। জারিন খান সম্প্রতি এক সাক্ষাৎকারে ফাঁস করেছেন, কেরিয়ারের শুরুতে তাঁকে ক্যাটরিনার সঙ্গে তুলনা করে হলে খুশি হতেন। তবে পরের দিকে এই ভাল লাগাই আমার কেরিয়ারকে নষ্ট করে ফেলেছে।

সুকেশের কাছ থেকে বিভিন্ন নামী-দামী উপহার নিয়েছেন বলে অভিযোগ জ্যাকলিনের বিরুদ্ধে। 

এই ঘটনার কয়েক বছরগত বছরের আগস্টে দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ শাখা সুকেশ চন্দ্রশেখরের পাশাপাশি জ্যাকলিনকেও মানি লন্ডারিং মামলায় অভিযুক্ত করেছে। এদিন অতিরিক্ত দায়রা বিচারক শৈলেন্দ্র মালিকের আদালত জানিয়েছেন, আদালত জ্যাকলিনকে ঘন ঘন বিদেশ ভ্রমণের জন্য অনুমতি দিল। 

নয়তো পেশাদারি ফ্রন্টে মাঝে মধ্যেই তাঁকে বিদেশ যেতে হয়, প্রতিবার অনুমতি নেওয়ার দরকার নেই। গত ১০ আগস্ট বিচারক এই নির্দেশ দিয়েছে।

এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) দ্বারা নথিভুক্ত করা মামলায় ফার্নান্দেজকে গত ১৫ নভেম্বর নিয়মিত জামিন দেওয়া হয়েছিল।অভিনেতা ফৌজদারি কার্যবিধির (সিআরপিসি) ধারা 439(1)(বি) এর অধীনে আবেদনটি সংশোধনের জন্য আবেদন করেছিলেন। তবে ইডি আবেদনের বিরোধিতা করেছেন। তবে আদালত উভয় পক্ষের যুক্তি শোনার পর জামিনের শর্তে পরিবর্তন করে ফার্নান্দেজকে বিদেশ ভ্রমণের অন্তত তিন দিন আগে এই নির্দেশের দিয়েছেন। 

তবে তাঁর ভ্রমণের বিবরণ দিয়ে যেতে হবে।

আদালত আরও বলেছে যে, তাঁর পাসপোর্টটি ৫০ লাখ টাকার ফিক্সড ডিপোজিট রসিদ জমা দেওয়ার পরে প্রকাশ করা হবে।