আচমকাই স্পেন যাত্রায় ঋত্বিকের সঙ্গী দীপিকা

মুম্বই: অভিনয়ের সঙ্গে জড়িত কলাকুশলীদের বিদেশ যাত্রা কোনো নতুন ব্যাপার নয়। কিন্তু হঠাৎ করে যদি কোনো নামজাদা নায়ক-নায়িকাকে একসঙ্গে বিদেশযাত্রায় দেখা যায় তাহলে গসিপ তো হবেই। এমনটাই হল হৃতিক-দীপিকাকে নিয়ে।

হঠাৎ করে ঋত্বিক-দীপিকাকে দেখা গেল প্লেন ধরতে। তারা দু’জনে উড়ে গেলেন স্পেন। তাদের একসঙ্গে এই যাত্রার পেছনে অবশ্য এক গল্প আছে। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, নতুন ছবি ফাইটারের একটি গানের শুটিংয়ের জন্য়ই স্পেনে রওনা দিয়েছেন হৃতিক ও দীপিকা । শোনা যাচ্ছে, আগামী সাতদিন ধরে স্পেনেই গানের শুটিংয়ে ব্যস্ত থাকবেন ঋত্বিক ও দীপিকা।

দেশভক্তি নিয়ে ফের একটা হিন্দি সিনেমা । আর তাই ৭৭তম স্বাধীনতা দিবসকেই বেছে নেওয়া হয়েছিল। ১৫ আগস্টের বিশেষ দিনে প্রকাশ্যে এসেছে বলিউডের বহু প্রতিক্ষিত ছবি ‘ফাইটার’-এর মোশন পোস্টার। সিদ্ধার্থ আনন্দ এই সিনেমার পরিচালক। শোনা যাচ্ছে ‘ফাইটার’ হল বলিউডের প্রথম সিনেমা যেখানে ফাইট সিকুয়েন্স মাঝ আকাশে শ্যুট হয়েছে। এই মোশন পোস্টার সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার পর ভাইরাল হতে সময় লাগেনি। মেগা বাজেটের সিনেমার মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন ঋত্বিক রোশন, দীপিকা পাড়ুকোন  ও অনিল কাপুর ।


ভাইরাল হওয়া এই মোশন পোস্টার শুরু হচ্ছে রানওয়ের একটি দৃশ্য দিয়ে। প্রথমেই ঋত্বিক রোশনকে দেখা যাচ্ছে। ভারতীয় বায়ু সেনার পাইলটের লুকে ধরা দিয়েছেন হৃতিক। এরপর দীপিকাকে বায়ু সেনার পাইলটের ইউনিফর্ম পরে রানওয়ে ধরেই হেঁটে আসতে। এক ঝলক দেখা মিলেছে অনিল কাপুরের। সেই মোশন পোস্টারের ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘সুজলং সুফলং’।