ট্রেনে হকারের সঙ্গে আলাপচারিতায় ধর্ষণের শিকার পরিচারিকা,  গ্রেফতার অভিযুক্ত

Written by SNS November 2, 2022 5:12 pm

বসিরহাট,২ নভেম্বর — দেশ যতই উন্নতির দিকে এগোক না কেন , মানুষের চিন্তাধারা ,লালসার পরিবর্তন করা যাবে না ,  বাংলা কিংবা বাংলার বাইরে কোথাও মেয়েরা সুরক্ষিত নয়।বাড়ি থেকে ধর্ষণের অভিযোগে ট্রেনের এক হকারকে গ্রেফতার করল পুলিশ।বসিরহাট মাটিয়া থানার কচুয়া গ্রামের এক বধূ কলকাতায় পরিচারিকার কাজ করেন।প্রতিদিন হাসনাবাদ-শিয়ালদা লোকালে তিনি কলকাতায় যাতায়াত করেন ।সেই সূত্রেই বারাসতের নবপল্লীর বাসিন্দা ইসরাইল হকের সঙ্গে আলাপ হয়েছিল ওই তাঁর।ইসরাইল ট্রেনে হকারি করে।তিনিও  প্রতিনিয়ত শিয়ালদা লোকালে যাতায়াত করেন।

কিন্তু প্রশ্ন হলো দুজনের মধ্যে বার্তালাপ কতদূর গড়িয়ে ছিল যার জন্য লাস্ট ট্রেনে ফেরার সময় মহিলার বাড়ি গিয়েছিল ইসরাইল।এমনটাই অভিযোগ করেছে নির্যাতিতা মহিলা।সেই সময় ইসরাইলের যৌন লালসার শিকার হন ওই মহিলা।পরে মাটিয়া থানায় তিনি ইসরাইলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেতেই ইসরাইলের নবপল্লীর বাড়িতে যায় পুলিশ। সেখান থেকে তাকে গ্রেফতার করে।

কিন্তু কেন অভিযুক্তকে মহিলা বাড়ি নিয়ে গিয়েছিলেন সেই নিয়ে ধোঁয়াশা রয়ে গেছে।ইসরাইলকে বুধবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হয়। এদিকে ওই অভিযোগকারিনীকে মেডিকেল পরীক্ষার জন্য বসিরহাট স্বাস্থ্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ম্যাজিস্ট্রেট তাঁর জবানবন্দি নেবেন।