পুরোনো বিবাদ ভুলে শত্রুঘ্নর পা ছুঁয়ে প্রণাম রেখার 

মুম্বাই , ২৯ অক্টোবর – বলিউডের কলাকুশলীদের নিয়ে কৌতূহলের শেষ নেই ভক্তদের। তারকাদের রেষারেষি থেকে শুরু করে কার বাড়ি কে জন্মদিনের পার্টিতে গেলেন , কে কার বিয়ের পার্টিতে মুখ দেখালেন না তা নিয়ে উঠতি হোক কিংবা অভিজ্ঞ মানুষের জানার চেষ্টার কোন শেষ নেই। রেখা এবং শত্রুগ্ন সিনহার রেষারেষিও কারো অজানা নয়। একটা সময়ে তাঁদের বার্তালাপ সম্পূর্ণ বন্ধ ছিল। দুজন দুজনকে এড়িয়ে চলতেন। তবে দিন কয়েক আগে একটি বিয়েবাড়িতে গিয়ে দেখা গেল সম্পূর্ণ ভিন্ন দৃশ্য। শত্রুঘ্ন সিনহার পা ছুঁয়ে প্রণাম করছেন রেখা। সেই সঙ্গে আলিঙ্গন করছেন শত্রুঘ্নর স্ত্রী পুনমকেও। রেখা শত্রুঘ্নের এই দৃশ্য মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেটপাড়ায়। এমন দৃশ্য দেখে চোখ কপালে তুলেছেন অনেকেই।

আসলে শত্রুঘ্ন এবং রেখার সমস্যা বেশ কিছুদিন হল মিটেছে বলে খবর। এবং সমস্যা মিটেছে শত্রুঘ্নর স্ত্রী পুনমের জন্যেই। বর্ষীয়ান অভিনেতার কথায়, ‘প্রায় ২০ বছর আমরা পরস্পরের সঙ্গে কথা বলতাম না। তারপর পুনমই আমাকে বোঝাল’। এরপরই বলিউডের এক বিয়েবাড়িতে মুখোমুখি হন শত্রুঘ্ন এবং রেখা। পুরনো কথা ভুলে গিয়ে বয়সে কিছুটা বড় শত্রুঘ্নের পা ছুঁয়ে প্রণাম করেন রেখা। পাশেই ছিলেন পুনমও। তাঁকেও জড়িয়ে ধরেন রেখা। 

রেখার পরনে ছিল ময়ূরকণ্ঠী রঙের কাঞ্জিভরম। মঞ্চ ঝলমল করে ওঠে রেখার উপস্থিতিতে। তার উপর রেখার এই আচরণ প্রশংসা কুড়িয়েছে নেটপাড়ায়। পুরোনো বিবাদ ভুলে বয়সে বড় এক অভিনেতাকে এভাবে সম্মান দেওয়া শিক্ষণীয় বলে মনে করছেন তাঁর অনুরাগীরা। সর্বোপরি  শত্রুঘ্ন-রেখার পুনর্মিলন সবাইকেই যে খুশি করেছে তা বলার অপেক্ষা রাখে না ।