মোবাইল গেমে মগ্ন , মৃত্যু কলেজ পড়ুয়ার 

Written by SNS September 26, 2023 7:47 pm

কালনা, ২৬ সেপ্টেম্বর –  মোবাইলে গেম খেলার সাংঘাতিক নেশা ছিল কালনার বাসিন্দা কলেজ পড়ুয়ার। মোবাইলে গেম খেলতে খেলতেই মৃত্যু হল ওই কলেজ পড়ুয়া রাহুল পালের । ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কালনায়। মৃত পড়ুয়ার বাড়ি কালনার বিদ্যানগর এলাকায়। নবদ্বীপ কলেজে দ্বিতীয় বর্ষের পড়ুয়া ছিলেন রাহুল। সোমবার সন্ধেয়  নিজের ঘরে বসে মোবাইল গেমে মগ্ন ছিলেন তিনি। রাতে যখন তাঁর দেহ উদ্ধার হয়, তখনও তাঁর পায়ের কাছে পড়েছিল মোবাইল। স্ক্রিনে তখনও খোলা একটি মোবাইল গেম। মোবাইল গেম থেকে অত্যধিক মানসিক চাপে  মৃত্যু হয়ে থাকতে পারে রাহুলের এমনটাই মনে করছে তাঁর পরিবার ।

কালনায় বাড়িতে বাবার সঙ্গে থাকতেন রাহুল। রাহুলের বাবা সন্ধেয় যখন বাজারে যান রাহুল সেই সময় বাড়িতে একাই ছিলেন। রাহুলের বাবা বাড়িতে ফিরে বহু  ডাকাডাকি করলেও সাড়া পাননি। ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল । প্রতিবেশীদের সাহায্যে ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখা যায়, রাহুল অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন। পায়ের কাছে পড়েছিল তাঁর  মোবাইল ফোন। সেখানে তখনও একটি গেম খোলা ছিল।

সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় কালনা হাসপাতালে। কিন্তু হাসপাতালের চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পুলিশ দেহ ময়নাতদন্তের জন্য পাঠায় বর্ধমান মেডিক্যাল কলেজে। ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর প্রকৃত কারণ বোঝা যাবে।